shono
Advertisement

শোভন-বৈশাখীর বাড়িতে কুণাল ঘোষ! ‘সৌজন্য সাক্ষাৎ’, মন্তব্য তৃণমূল মুখপাত্রের

বৃহস্পতিবার সন্ধেবেলা আচমকাই তাঁর বেহালার বাড়িতে পৌঁছে যান কুণালবাবু। বাড়িতে তাঁকে স্বাগত জানান শোভন-বৈশাখী দুজনেই। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। কুণাল ঘোষের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, এটা সৌজন্য সাক্ষাৎ। 
Posted: 08:00 PM Jan 04, 2024Updated: 08:40 PM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির তৃণমূলের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। বৃহস্পতিবার সন্ধেবেলা আচমকাই তাঁর বেহালার বাড়িতে পৌঁছে যান কুণালবাবু। বাড়িতে তাঁকে স্বাগত জানান শোভন-বৈশাখী দুজনেই। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন তিনি। শোভন-বৈশাখী-কুণালের মধ্যে কি রাজনৈতিক আলোচনা হয়েছে? নাকি লোকসভা ভোটের আগে তৃণমূলে শোভন চট্টোপাধ্য়ায়কে (Sovan Chatterjee) ফেরানোর উদ্দেশে দেখা করতে যাওয়া? এসব প্রশ্ন, জল্পনার মাঝে কুণাল ঘোষের সংক্ষিপ্ত প্রতিক্রিয়া, এটা সৌজন্য সাক্ষাৎ। 

Advertisement

এক অনুষ্ঠানে শোভন চট্টোপাধ্যায় ও কুণাল ঘোষ। ফাইল ছবি।

তৃণমূলের (TMC) থাকাকালীন শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা ছিল কুণাল ঘোষের। পরে তাঁদের সকলের রাজনৈতিক জীবন নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে গিয়েছে। শাসকদলের সঙ্গে শোভনবাবুর দূরত্ব বাড়তে বাড়তে এতটাই চরমে পৌঁছে গিয়েছিল যে দলের প্রতিটি পদ ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। যোগ দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্য়ায়ও। অবশ্য গেরুয়া শিবিরে তাঁরা খুব বেশি সময় ছিলেন না। বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ত্যাগ করেন। তবে তৃণমূলেও যোগ দেননি তাঁরা। 

[আরও পড়ুন: মদ বিক্রিতে পুজোর রেকর্ডও ভেঙে দিল বর্ষবরণ, অঙ্কটা জানলে চমকে যাবেন]

যদিও শোভন চট্টোপাধ্য়ায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মুখে বরাবর তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা শোনা গিয়েছে। তাঁর সঙ্গে প্রাক্তন মেয়রের সম্পর্ক ‘দিদি-ভাই’য়ের মতো। প্রতি বছর ভাইফোঁটায় মমতার বাড়ি যান শোভন। সেই সূত্রে তৃণমূলের সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভালো।  কুণাল ঘোষের সঙ্গে শোভনবাবুর সম্পর্ক মাঝে বেশ শীতল হলেও কয়েকদিন আগে শোভন-বৈশাখীর মেয়ের জন্মদিনে আমন্ত্রিত হয়েছিলেন কুণাল ঘোষ। আর সেই উপলক্ষে উভয়ের সম্পর্ক স্বাভাবিক হয়ে গিয়েছে। এবার নতুন বছরে শোভনের বাড়িতে কুণাল যাওয়ায় সম্পর্কের ঘনিষ্ঠতা আরও নিশ্চিত হল।

[আরও পড়ুন: বাগনানে মর্মান্তিক দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত সাব ইন্সপেক্টর ও হোমগার্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement