shono
Advertisement

Nusrat Jahan: ঋণের টাকায় ফ্ল্যাট কেনা, বলছেন নুসরত, ‘কোনও ধার দিইনি’, মন্তব্য সংস্থার ডিরেক্টরের

জোরজল্পনা শুরু বিভিন্ন মহলে।
Posted: 11:20 AM Aug 04, 2023Updated: 01:39 PM Aug 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্ল্যাট বিতর্ক নিয়ে সাংবাদিক বৈঠক থেকে নুসরত জাহান (Nusrat Jahan) দাবি করেছিলেন অভিযুক্ত সংস্থা থেকে তিনি ঋণ নিয়েছিলেন। কিন্তু তার এই দাবি নিয়ে অন্য সুর শোনা গেল সংস্থার ডিরেক্টরের গলায়। বললেন, “জানি না উনি কেন একথা বললেন, আমি শকড।” তবে কি সত্য গোপন করার চেষ্টা চলছে? জোর জল্পনা শুরু বিভিন্ন মহলে।

Advertisement

সম্প্রতি ফ্ল্যাট দুর্নীতিতে নাম জড়িয়েছিল বসিরহাটের সাংসদ নুসরত জাহানের। টলিউড নায়িকা তথা বসিরহাটের সাংসদের বিরুদ্ধে শঙ্কুদেব পণ্ডার অভিযোগ, কো-অপারেটিভ সিস্টেমের মাধ্যমে ফ্ল্যাট কেনার জন্য মেসার্স সেভেন সেন্স ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানিকে ৫ লক্ষ ৫৫ হাজার করে টাকা দেন তাঁরা। তাঁদের দাবি, ওই সময় ওই কোম্পানির একজন ডিরেক্টর ছিলেন বর্তমান তৃণমূল সাংসদ নুসরত জাহান। এই সংস্থাটি ওড়িশার বলে জানা গিয়েছে। প্রতারিতদের অভিযোগ, তাঁদের বলা হয়েছিল পরবর্তী চার বছরের মধ্যে ফ্ল্যাট তৈরি করে দেওয়া হবে। তবে ২০১৮ সালের পরও ফ্ল্যাট পাননি তাঁরা। সাংসদের বিরুদ্ধে ইডির দ্বারস্থ হন প্রতারিতরা।

[আরও পড়ুন: বেহালা দুর্ঘটনা: বড়িশা স্কুলের সামনে কাঁদানে গ্যাস, ধোঁয়ায় অসুস্থ পড়ুয়ারা, পুলিশের ভূমিকায় ক্ষুব্ধ প্রধান শিক্ষক]

পরবর্তীতে এই বিষয়ে সাংবাদিক বৈঠক করেন সাংসদ নুসরত জাহান। ৭ মিনিটের বৈঠকে নুসরত দাবি করেন, অভিযুক্ত সংস্থা থেকে ১ কোটি ১৬ লক্ষ টাকার ঋণ নিয়েছিলেন। সুদ-সহ সেই ঋণ শোধ করে দিয়েছেন। যদিও সেই সংক্রান্ত সমস্ত নথি অভিনেত্রীর কাছে থাকলেও তা তিনি প্রকাশ্যে দেখাতে চাননি। এরপরই এ বিষয়ে মুখ খুলেছেন সংস্থার ডিরেক্টর রাকেশ সিং। তাঁর দাবি, ওই সংস্থা সাংসদকে কোনও ঋণ দেয়নি। কেন নুসরত একথা বললেন, তা তাঁর জানা নেই।

[আরও পড়ুন: আগামী লোকসভা ভোটে ইভিএম কারচুপির ছক বিজেপির! আশঙ্কা তৃণমূল নেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement