shono
Advertisement
Lok Sabha 2024:

'প্রার্থী হিসাবে একটুও পিছিয়ে নেই', তাপস রায়ের প্রশংসায় কুণাল ঘোষ

উত্তর কলকাতায় কোনওরকম ছাপ্পা ভোট যেন না হয়, দলের কর্মীদেরই হুঁশিয়ারি কুণালের।
Posted: 02:31 PM May 01, 2024Updated: 03:19 PM May 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি তৃণমূলের প্রাক্তন সাংসদ। দলের অন্যতম প্রধান মুখ। অথচ তাঁর মুখেই শোনা গেল প্রতিপক্ষ বিজেপি প্রার্থীর ভূয়সী প্রশংসা। প্রথমজন কুণাল ঘোষ, দ্বিতীয় জন উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। কুণাল ঘোষ প্রকাশ্য সভায় বললেন, "আমার দলের প্রার্থীর (পড়ুন সুদীপ বন্দ্যোপাধ্যায়) থেকে প্রার্থী হিসাবে, জনপ্রতিনিধি হিসাবে একটুও পিছিয়ে নেই তাপসদা।"

Advertisement

কুণাল বুধবার গিয়েছিলেন আমহার্স্ট স্ট্রিটের এক রক্তদান শিবিরে। সেখানে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী তাপস রায়ও। বিজেপির প্রার্থীকে পাশে বসিয়েই কুণাল বললেন, "তাপসদা খুব প্রিয়পাত্র। তাঁর দরজা সারা দিন সারা রাত মানুষের জন্য খোলা থাকে। রাজনীতিবিদ তাপসদার একটা বড় ফ্যাক্টর হল, যখন তখন দলের কর্মীরা তাঁকে পান।"

[আরও পড়ুন: নিউজক্লিকের এডিটরের লস্কর যোগ! ৮০০ পাতার চার্জশিট পেশ দিল্লি পুলিশের]

প্রকাশ্যে প্রাক্তন তৃণমূল সাংসদের ঘোষণা, "ভোটের প্রার্থী হিসাবে ব্যক্তিগতভাবে তাপসদাকে আমি কোথাও এক ইঞ্চি পিছনে রাখতে পারব না। আমি এখানে কোনও দলের হয়ে মন্তব্য করব না। আমাদের দলের প্রার্থীও লড়ছেন। তবে জনপ্রতিনিধি হিসাবে, মানুষ হিসাবে আমি তাপসদাকে একটুও পিছিয়ে রাখতে পারব না। দুর্ভাগ্যবশত আমরা বিপরীত দিকে। আমরা আমাদের প্রার্থীর জন্য কাজ করব। তাপসদার সহকর্মীরা তাঁর জন্য কাজ করবেন। বাকিটা মানুষের উপর।"

[আরও পড়ুন: কোভিশিল্ড ভ্যাকসিনে ভয়ংকর পার্শ্বপ্রতিক্রিয়া! আক্রান্তদের সমবেদনা জানাল সংস্থা]

এখানেই শেষ নয়, কুণাল এদিন দলের কর্মীদের উদ্দেশে স্পস্ট নির্দেশ দিয়ে দিয়েছেন, উত্তর কলকাতায় কোনওরকম ছাপ্পা ভোট যেন না দেওয়া হয়। কুণালের কথায়, "এখানে কোনও ছাপ্পা ভোট হবে না। মানুষের মতামত মানুষকে দিতে দিন। যার ভোট তাঁকে দিতে দিন। মানুষ ঠিক করে নিক কে প্রকৃত প্রার্থী। যদি কোথাও কোনও ছাপ্পা হয়, তাহলে তৃণমূল নেতৃত্বই বারণ করবে। একটা ভোটও যেন মানুষের ইচ্ছার বিরুদ্ধে না যায়।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কুণাল বুধবার গিয়েছিলেন আমহার্স্ট স্ট্রিটের এক রক্তদান শিবিরে।
  • সেখানে উপস্থিত ছিলেন বিজেপি প্রার্থী তাপস রায়ও।
  • বিজেপির প্রার্থীকে পাশে বসিয়েই কুণাল বললেন, "তাপসদা খুব প্রিয়পাত্র। তাঁর দরজা সারা দিন সারা রাত মানুষের জন্য খোলা থাকে।"
Advertisement