shono
Advertisement
Mamata Banerjee

'বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না', CBI-NSG তল্লাশির পরদিনই তোপ মমতার

Published By: Sayani SenPosted: 11:11 AM Apr 27, 2024Updated: 12:32 PM Apr 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেঝের নিচে লুকনো বিদেশি অস্ত্রশস্ত্র! সন্দেশখালিতে সিবিআই, এনএসজির তল্লাশিতে মিলেছে অস্ত্রভাণ্ডারের খোঁজ। তা নিয়ে ভোটবঙ্গে চলছে ফের জোর চাপানউতোর। আর ঠিক তার পরদিনই X হ্যান্ডেলে বিজেপিকে তীব্র নিশানা মমতা বন্দ্যোপাধ্যায়ের। "বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না", তোপ তাঁর।

Advertisement

মমতা লেখেন, "দ্বিতীয় দফায় লোকসভা নির্বাচনের পর বিজেপি রাজ্যে আতঙ্কের পরিবেশ তৈরির চেষ্টা করছে। টাকা এবং পেশিশক্তির জোরে ভোট বিঘ্নিত করার চেষ্টা করছে। ঘাটাল এবং ঝাড়গ্রামে জনসভা করেছি। মানুষের শক্তি ঠিক কতটা তা নিজে চোখে দেখেছি। বিজেপির ডুবন্ত জাহাজকে কেউ বাঁচাতে পারবে না। জয় অনিবার্য।"

[আরও পড়ুন: সন্তান চেয়েছিল হামাস জঙ্গি! বন্দিদশার গল্প শোনালেন ইজরায়েলি তরুণী]

শুক্রবারই ছিল দ্বিতীয় দফার নির্বাচন। তবে নির্বাচনের উত্তাপকে ছাপিয়ে যায় সন্দেশখালি। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সন্দেশখালির আগারহাটির মল্লিকপাড়ায় হানা দেয় সিবিআই। তৃণমূল পঞ্চায়েত সদস্য হাফিজুল খাঁর ভগ্নিপতি আবু তালেব মোল্লার বাড়ি ঘিরে ফেলে কেন্দ্রীয় বাহিনী। সিবিআই এবং বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের উপস্থিতিতে ভেঙে ফেলা হয় মেঝে। আর সেখান থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। বিকেলের দিকে ওই এলাকায় যায় NSG। মেঠো পথ দিয়ে ভেড়ি ঘেরা রহস্যময় বাড়িতে পৌঁছয় এনএসজির রিমোটচালিত রোবট। এক ঘণ্টারও বেশি সময় ধরে তল্লাশিতে ওই বাড়ি থেকে একটি রহস্যময় ব্যাগ বের করে আনে রোবট। সিবিআই সূত্রে খবর, তল্লাশি চালিয়ে শাহজাহান 'ঘনিষ্ঠে'র আত্মীয়ের বাড়ি থেকে সুদূর জার্মানির অস্ত্রশস্ত্রও বাজেয়াপ্ত করা হয়েছে। শুধু তাই নয়, ওই রহস্যময় বাড়ি থেকে এমন পিস্তলও উদ্ধার হয়েছে, যা শুধুমাত্র পুলিশই ব্যবহার করতে পারে। তা নিয়ে বিভিন্ন মহলে চলছে চর্চা। ঠিক তার পরদিনই X হ্যান্ডেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের এই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: পরিচিতর ডাকে সাড়া, পার্ক স্ট্রিটের নামী হোটেলে গিয়ে ভয়ংকর অভিজ্ঞতা ব্যবসায়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement