shono
Advertisement
BJP Candidate

ভোটের আগে আরও ৬ বিজেপি প্রার্থীর নিরাপত্তা বৃদ্ধি, তালিকায় 'রাজমাতা' অমৃতা রায়ও

এবার থেকে X ক্য়াটাগরি নিরাপত্তা পাবেন ৬ বিজেপি প্রার্থী, তাঁদের সুরক্ষায় মোতায়েন থাকবেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।
Posted: 03:51 PM May 04, 2024Updated: 06:10 PM May 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা ভোটের আগে ধাপে ধাপে বিজেপি প্রার্থীদের নিরাপত্তা বৃদ্ধি করা হচ্ছে। এবার তৃতীয় দফা ভোটের আগে ৬ জন প্রার্থীকে সুরক্ষা বাড়ানো হল। সেই তালিকায় রয়েছেন কৃষ্ণনগরের বিজেপি প্রার্থী, 'রাজমাতা' অমৃতা রায়। এছাড়া নিরাপত্তা বাড়ছে বোলপুরের বিজেপি প্রার্থী সাধারণ গৃহবধূ পিয়া সাহা, দক্ষিণ কলকাতার দেবশ্রী চৌধুরী, আরামবাগের অরূপ দিগর, উলুবেড়িয়ার অরুণ উদয় পালচৌধুরী, দমদমের শীলভদ্র দত্তর। তাঁরা এবার থেকে X ক্যাটাগরি নিরাপত্তা পাবেন বলে বিজেপি সূত্রে খবর।

Advertisement

এর আগে প্রথম দফায় বসিরহাটে রেখা পাত্র-সহ ৬ বিজেপি প্রার্থীর নিরাপত্তা বাড়ানো হয়েছিল। তাঁদের এক্স ক্যাটাগরির (X Category) সুরক্ষা দেওয়া হয়। অর্থাৎ প্রার্থীদের নিরাপত্তার দায়িত্বে থাকছেন কেন্দ্রীয় বাহিনীর (Central forces) ৪ জওয়ান। শুক্রবার রাতে আবার উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সুরক্ষাও বাড়ানো হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে। আর তৃতীয় দফা ভোটের আগে আরও ৬ প্রার্থীকে কেন্দ্রীয় নিরাপত্তা (Security) দেওয়া হচ্ছে বলে খবর। তাঁদের জন্য মোতায়েন করা হচ্ছে কেন্দ্রীয় বাহিনীর ৫ জওয়ান।

[আরও পড়ুন: ‘দুঃখ’ মিটল কি? ডেরেকের বাড়িতে বৈঠক শেষে কী বললেন কুণাল?]

আগামী ৭ মে, তৃতীয় দফা লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) মুর্শিদাবাদ, জঙ্গিপুর, মালদহ উত্তর, মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্রে ভোটগ্রহণ। তার পরের দফা অর্থাৎ ১৩ মে কৃষ্ণনগর, রানাঘাট, বীরভূম, বোলপুর, বহরমপুর, বর্ধমান পূর্ব, বর্ধমান দুর্গাপুর, আসানসোলে ভোট। তার আগেই বিজেপির আবেদনের ভিত্তিতে কৃষ্ণনগর, বোলপুরের গেরুয়া শিবিরের প্রার্থীদের সুরক্ষা বৃদ্ধি করা হল স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে। এঁদের মধ্য়ে অন্যতম তিনজন গুরুত্বপূর্ণ প্রার্থী কৃষ্ণনগরের (Krishnanagar) অমৃতা রায়, কলকাতা দক্ষিণের দেবশ্রী চৌধুরী ও বোলপুরের পিয়া সাহা। 

[আরও পড়ুন: ন’ঘণ্টা অপেক্ষার পরও ট্রেনের দেখা নাই, কলকাতা-হাওড়া স্টেশনে বিক্ষোভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভোটের মুখে আরও ৬ বিজেপি প্রার্থীর নিরাপত্তা বৃদ্ধি।
  • এবার থেকে X ক্য়াটাগরি নিরাপত্তা পাবেন ৬ বিজেপি প্রার্থী।
  • তাঁদের জন্য মোতায়েন করা হচ্ছে কেন্দ্রীয় বাহিনীর ৫ জওয়ান।
Advertisement