shono
Advertisement

আড়িয়াদহ গুলি কাণ্ডে প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা মদনের, পালটা তোপ বামনেতার

আগেই পুলিশকে আক্রমণ করেছিলেন মদন।
Posted: 10:54 AM Jun 30, 2023Updated: 11:10 AM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আড়িয়াদহ গুলি কাণ্ডে প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা করলেন মদন মিত্র (Madan Mitra)। তিনি দাবি করলেন,৭ দিন আগেই অভিযুক্তদের সতর্ক করেছিলেন। খবর ছিল, আহতকে খুনের জন্য ১ কোটি টাকা সুপারি দেওয়া হয়েছে।

Advertisement

বৃহস্পতিবার দিনেদুপুরে শুটআউট হয় দক্ষিণেশ্বর (Dakshineswar) আড়িয়াদহ এলাকায়। যুব তৃণমূল নেতাকে লক্ষ্য করে কয়েকজন দুষ্কৃতী গুলি (Shootout) চালায় বলে অভিযোগ। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। তবে বাইক থেকে পড়ে যান অরিত্র ঘোষ নামে ওই যুবক। এরপর তাঁকে রাস্তায় ফেলেই মারধর করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় তাঁকে ভরতি করা হয় স্থানীয় হাসপাতালে। এই ঘটনার জন্য প্রাক্তন সিপিএম বিধায়ককে নিশানা করেছেন কামারহাটির বিধায়ক। তিনি বলেন, “আড়িয়াদহ তরুণ দল স্পোর্টিং ক্লাবের রেজিস্ট্রি করাতে দেননি প্রাক্তন বিধায়ক তথা সিপিএম নেতা মানস মুখোপাধ্যায়। আর সেই ঘটনার পর থেকেই এমন অপরাধের ঘটনা বারবার ঘটছে।” এখানেই শেষ নয়, অরিত্র ঘোষকে খুনের জন্য  ১ কোটি টাকা সুপারি দেওয়া হয়েছিল বলেও অভিযোগ করেন তিনি।

[আরও পড়ুন: জানুয়ারিতেই আদ্রার TMC নেতাকে খুনের ছক! সিটের তদন্তে প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

তৃণমূল বিধায়ককে পালটা দিয়েছেন প্রাক্তন বাম বিধায়কও। মদনের আক্রমণ প্রসঙ্গে মানসবাবু বলেন, কয়েকদিন আগে অভিযুক্তের বাড়ির অনুষ্ঠানে মদন মিত্রের ছেলে-বউমা গিয়েছিলেন। কাদের আশ্রয়ে দুষ্কতীরা এত ক্ষমতা পাচ্ছে তা বোঝাই যাচ্ছে। প্রসঙ্গত, গুলি কাণ্ড নিয়ে গতকাল অর্থাৎ বৃহস্পতিবার পুলিশকে নিশানা করেছিলেন মদন। 

[আরও পড়ুন: এলাকায় ত্রিপল বিলি, BJP প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ TMC’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement