Advertisement

‘PM CARES থেকে পরিযায়ীদের অ্যাকাউন্টে পাঠানো হোক ১০ হাজার টাকা’, আরজি মমতার

01:44 PM Jun 03, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Corona Virus) সংক্রমণ রুখতে টানা লকডাউনে চূড়ান্ত আর্থিক সংকটে পরিযায়ী শ্রমিকরা। অবিলম্বে সাহায্যের প্রয়োজন তাঁদের। তাই কেন্দ্রের কাছে পরিযায়ী শ্রমিক পিছু অ্যাকাউন্টে ১০ হাজার টাকা পাঠানোর আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Advertisement

বুধবার সকালে একটি টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানে তিনি বলেন, “ইচ্ছে থাকলেও রাজ্যের সংগতি নেই। এই পরিস্থিতিতে কেন্দ্র পাশে দাঁড়ালে পরিযায়ী শ্রমিকরা উপকৃত হবেন।” PM CARES থেকে পরিযায়ী ও অসংগঠিত শ্রমিকদের অ্যাকাউন্টে সরাসরি ১০হাজার টাকা করে পাঠানোর আরজিও জানান তিনি। মুখ্যমন্ত্রীর এই টুইট ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে জল্পনা।

 

[আরও পড়ুন: ফেসবুকে গানের ভিডিও পোস্টই ফেরাল ভাগ্য, বলিউডে পা রাখছে হুগলির আদিবাসী কিশোরী]

বিজেপির কথায়, করোনা সংক্রমণ রুখতে ব্যর্থ রাজ্য। আর তা ঢাকতে ও পরিযায়ী শ্রমিকদের পাশে পেতেই কেন্দ্রের কাছে এই দাবি করছেন মুখ্যমন্ত্রী। শ্রমিক স্পেশ্যাল ট্রেন প্রসঙ্গে আপত্তিকর মন্তব্যে মানুষের মনে অসন্তোষ তৈরি হয়েছে, সেই জখমে ওষুধ দিতে এই দাবি, এমনটাও মনে করছেন কেউ কেউ। সব মিলিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। প্রসঙ্গত, এর আগে পরিযায়ী শ্রমিকদের স্বার্থে তাঁদের অ্যাকাউন্টে সরাসরি টাকা পাঠানোর আরজি জানিয়েছিলেন সোনিয়া গান্ধি।  

[আরও পড়ুন: মমতাই অনুপ্রেরণা, বিবাহবার্ষিকী ভুলে সুন্দরবনের দুর্গতদের পাশে বসিরহাটের শিক্ষক দম্পতি]

The post ‘PM CARES থেকে পরিযায়ীদের অ্যাকাউন্টে পাঠানো হোক ১০ হাজার টাকা’, আরজি মমতার appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next