shono
Advertisement

পুরসভার ইফতার পার্টিতে মমতার সঙ্গে কথা বলার পরই কান্না নয়নার, কারণ ঘিরে জল্পনা

দিদির বকুনি খেতে হল বিধায়ককে?
Posted: 08:53 PM Apr 12, 2023Updated: 09:00 PM Apr 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার পরই  কেঁদে ফেললেন বিধায়ক। কান্না থামাতে আসরে নামতে হল অন্য নেতাদের। কলকাতা পুরসভার ইফতার পার্টিতে শোরগোল।

Advertisement

বুধবার পার্ক সার্কাসে ইফতার পার্টির আয়োজন করেছিল কলকাতা পুরসভা। তাতে প্রধান অতিথি ছিলেন খোদ মুখ্যমন্ত্রী। আমন্ত্রিত ছিলেন শহরের সব স্তরের জনপ্রতিনিধিরা। সেখানে আমন্ত্রিত ছিলেন চৌরঙ্গীর বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়ও। সূত্রের খবর, নয়না ইফতার পার্টিতে (Iftar Party) গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলতে যান। মমতার সঙ্গে কথা বলতেও দেখা যায় তাঁকে। কিন্তু তারপরই কেঁদে ফেলেন তিনি।

[আরও পড়ুন: নিচুতলায় সিপিএমের সঙ্গে মহাজোট চাইছে RSS, আলিমুদ্দিনে উদ্বেগ]

শোনা যাচ্ছে, মুখ্যমন্ত্রী নয়নাকে নিজের বিধানসভা এলাকায় সময় দিতে বলেন। জানিয়ে দেন, তাঁর নামে বহু অভিযোগ উঠছে। এলাকার মানুষের কাছ থেকে অভিযোগ আসছে। সাধারণ মানুষ অভিযোগ করছে।  মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার পরই কান্না শুরু করে দেন নয়না। পরে চন্দ্রিমা ভট্টাচার্য-সহ কয়েকজন নেতানেত্রী নয়নাকে শান্ত্বনাও দেন। পার্টিতে উপস্থিত সকলের মধ্যে খবর রটে যায়, মুখ্যমন্ত্রী নয়নাকে বকুনি দিয়েছেন।

[আরও পড়ুন: বাংলার মিড ডে মিলে ১০০ কোটির গরমিল! কেন্দ্রীয় কমিটির রিপোর্ট ওড়াল তৃণমূল]

উল্লেখ্য, বুধবারের ইফতারের মূল উদ্যোক্তা ছিলেন মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। তিনি ছাড়াও কলকাতার সব সাংসদ-বিধায়কের আমন্ত্রণ ছিল এদিনের ইফতার পার্টিতে। নয়নার স্বামী তথা উত্তর কলকাতার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ও ছিলেন ইফতার পার্টিতে। সন্ধ্যায় পার্কসার্কাস ময়দানে আয়োজিত এই অনুষ্ঠানের শেষেই মমতার সঙ্গে কথা বলতে দেখা যায় নয়নাকে। মুখ্যমন্ত্রী মঞ্চ ছেড়ে বেরিয়ে যেতেই কাঁদতে দেখা যায় তাঁকে। যদিও নয়নার দাবি, তাঁর সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা হয়েছে ঠিকই, কিন্তু নেত্রী তাঁকে বকাবকি করেননি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement