shono
Advertisement

অনুব্রতহীন বীরভূমে নজর নেত্রীর, কালীঘাটে আজ জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক

মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আজ কালীঘাটে আসছেন জেডি(এস) নেতা কুমারস্বামী।
Posted: 08:57 AM Mar 24, 2023Updated: 10:47 AM Mar 24, 2023

স্টাফ রিপোর্টার: বীরভূম জেলার সাংগঠনিক দায়িত্ব তিনি নিজে নিজের কাঁধে তুলে নিয়েছেন। সেই সূত্রেই জেলা থেকে ব্লক, বীরভূমের সমস্ত স্তরের আড়াইশোর বেশি নেতৃত্বকে আজ, শুক্রবার কালীঘাটে বৈঠকে ডেকেছেন মমতা বন্দ্যোপাধ‌্যায় (Mamata Banerjee)। বিধায়ক থেকে শুরু করে জেলা পরিষদের সভাধিপতি, অঞ্চল, শহরের সভাপতি থেকে পুরসভার চেয়ারম‌্যান-সহ জেলার সমস্ত শাখা সংগঠনের নেতৃত্বকে কালীঘাটের অফিসে ডেকেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুর ২টোয় বৈঠক শুরু হওয়ার কথা।

Advertisement

গত শুক্রবার, ১৭ মার্চ প্রতিটি জেলার পদাধিকারী ও বিধায়কদের নিয়ে বৈঠকে বসেছিলেন তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রী। সেখানেই বলে দিয়েছেন মাসে তিনটি করে বৈঠক করবেন। একে একে রাজ‌্য ও জেলা স্তরের শীর্ষনেতাদের নিয়ে একটি করে কমিটি করে দেবেন। তাঁরাই নেত্রীকে রিপোর্ট দেবেন। মূলত পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখেই বৈঠক।

[আরও পড়ুন: আপ নেতা রাঘব চাড্ডাকে মন দিয়েছেন পরিণীতি! ক্যামেরার সামনেই পোজ দিলেন হাসিমুখে]

গত রবিবার মুর্শিদাবাদের (Murshidabad) জেলা নেতৃত্বকে ফোনে বার্তা দিয়েছেন তৃণমূল নেত্রী। তারপরই গুরুত্ব দিয়ে অনুব্রতহীন বীরভূম জেলাকে ডেকে নেওয়ার কথা বলেছিলেন। গত বৈঠকেই একপ্রকার ভোকাল টনিক দিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সমস্ত স্তরের নেতৃত্বকে তিনি কড়া বার্তা দিয়েছেন এই মর্মে, বিরোধীরা কুৎসা করছে। সেসবে কান না দিয়ে বুক চিতিয়ে সাহসের সঙ্গে দলের কাজ করতে। একেবারে তৃণমূলস্তরে মানুষের সঙ্গে সংযোগ তৈরির কথা বলেছেন নেত্রী।

উল্লেখ্য, বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) অনুপস্থিতিতে জেলা সংগঠন দেখভাল করার জন্য মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, বিধায়ক অভিজিৎ সিংহ, জেলা পরিষদের সভাধিপতি তথা বিধায়ক বিকাশ রায়চৌধুরী এবং ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়কে নিয়ে একটি কার্যকরী কমিটি গড়ে দিয়েছিলেন তৃণমূল নেত্রী। আজকের বৈঠকে থাকছেন সেই কমিটির প্রত্যেক সদস্য।

[আরও পড়ুন: ১৯ কোটি টাকার কর জালিয়াতি! গ্রেপ্তার চিনা স্মার্টফোন কোম্পানির কর্তা]

আবার আজ জাতীয় স্তরের একটি বৈঠকও রয়েছে নেত্রীর। কর্নাটকের (Karnataka) প্রাক্তন মুখ‌্যমন্ত্রী তথা জেডি(এস)নেতা এইচ কুমারস্বামী আসছেন কালীঘাটে, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে। অবিজেপি, অকংগ্রেসি দলগুলোকে নিয়ে যে আঞ্চলিক দলের জোট গড়ার কাজ শুরু করেছেন মমতা, তারই আজ দ্বিতীয় ধাপ। গত শুক্রবার মমতা বৈঠক সেরেছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদবের সঙ্গে। বৃহস্পতিবার সাক্ষাৎ করেছেন বিজেডি নেতা তথা ওড়িশার মুখ‌্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে। এবার তৃতীয় দলের সুপ্রিমোর সঙ্গে বসবেন আলোচনায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement