shono
Advertisement

লড়াই করেও মানুষকে দেওয়া প্রতিশ্রুতি পূরণে সমর্থ তৃণমূল, প্রতিষ্ঠা দিবসে টুইট বার্তা মমতার

দলীয় কর্মীদের লড়াই করার বার্তাও দিলেন দলনেত্রী।
Posted: 02:40 PM Jan 01, 2021Updated: 03:33 PM Jan 01, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে টুইট দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। রাজ্যবাসী এবং দলের কর্মী-সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। পাশাপাশি দলীয় কর্মীদের লড়াই করার বার্তাও দিলেন দলনেত্রী।

Advertisement

শুক্রবার ঘাসফুল শিবিরের প্রতিষ্ঠা দিবসে (TMC Foundation Day) পরপর দুটি টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথম টুইটে তিনি লেখেন, “১৯৯৮ সালে ১ জানুয়ারি তৃণমূলের পথচলা শুরু করেছে। আজ ২৩ বছর পূর্ণ হল। লড়াই করেই কেটেছে প্রত্যেকটা বছর। তবে এই সময়ের মধ্যে আমরা মানুষের পাশে থাকার লক্ষ্যপূরণে সমর্থ হয়েছি।” দ্বিতীয় টুইটে রাজ্যের প্রত্যেক মানুষ এবং কর্মী-সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: গরু ও কয়লা পাচার মামলায় তৎপর সিবিআই, মিলল বিনয় মিশ্রর তৃতীয় বাড়ির সন্ধান]

এদিন তৃণমূল ভবনে প্রতিষ্ঠা দিবস পালন করা হয়। সকালে দলীয় পতাকা উত্তোলন করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সি। এছাড়াও রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েন এবং শান্তনু সেনও প্রতিষ্ঠা দিবসের ওই অনুষ্ঠানে যোগ দেন। পতাকা উত্তোলনের পর সুব্রত বক্সি জানান, “২০২১ সালের নির্বাচন (Assembly Election 2021) নিয়ে আমরা ভীত নই। কিন্তু এই নির্বাচন তাৎপর্যপূর্ণ। কারণ, বাংলার মাটিতে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে বাংলার মানুষকে সংঘবদ্ধ করে সংবিধান বাঁচানো রক্ষার দায়িত্বে নেমেছি। ভারতবর্ষের সংবিধানকে ধ্বংসের যে প্ৰচেষ্টা চলছে, তার বিরুদ্ধেই লড়াই আমাদের।” ভোট যত এগোচ্ছে শাসক-বিরোধী সংঘাত যেন ততই চড়ছে। এই বার্তার মাধ্যমে বিরোধী গেরুয়া শিবিরকেই যে বার্তা দিয়েছেন সুব্রত বক্সি, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: রেলের টাইম টেবিল বিক্রিতে চার কোটির গরমিল! হিসাব দেখে চোখ কপালে রেলকর্তাদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement