shono
Advertisement
Kolkata

কলকাতায় কুপিয়ে খুন যুবককে! দুষ্কৃতীদের সন্ধানে পুলিশ

ছয়-সাতজন দুষ্কৃতী মিলে ওই যুবকের উপর চড়াও হয়।
Posted: 01:56 PM May 02, 2024Updated: 02:26 PM May 02, 2024

অর্ণব আইচ: কলকাতায় কুপিয়ে খুন যুবককে! জানা গিয়েছে, মৃত যুবকের নাম ইমামউদ্দিন। তিনি কংগ্রেস কর্মী হিসাবে পরিচিত ছিলেন। বৃহস্পতিবার ভোরে ছয়-সাতজন দুষ্কৃতী মিলে তাঁর উপর চড়াও হয়। ধারালো অস্ত্র দিয়ে কোপায় ইমামউদ্দিনকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে সূত্রের খবর, এই ঘটনায় কমিশনের দ্বারস্থ হতে চলেছে কংগ্রেস।  

Advertisement

পুলিশ সূত্রে খবর, এদিন ভোর সাড়ে ৫টা নাগাদ ভয়ংকর এই 'হত্যাকাণ্ড' ঘটে কায়জার স্ট্রীট এলাকায়। ইমামউদ্দিনের উপর হামলা চালিয়ে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মৃত ইমামউদ্দিন নারকেলডাঙার বাসিন্দা ছিলেন।    

এই ঘটনা প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, গত ১৩ এপ্রিল মহম্মদ আসরফ নামে এক ব্যক্তির সঙ্গে ইমামউদ্দিনের বিবাদ বাঁধে। সেসময় তাঁর সঙ্গে ফখরুদ্দিন নামেও আরেক যুবক ছিলেন। তাঁরা সকলে জমি ব্যবসায় যুক্ত ছিলেন। সেই ব্যবসার টাকার ভাগাভাগি নিয়েই আসরফের সঙ্গে ঝামেলা হয়েছিল ইমামউদ্দিনের। 

ওই বিবাদের পর ফখরুদ্দিন ও ইমামুদ্দিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। যার ভিত্তিতে ফখরুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। কিন্তু পালিয়ে যায় ইমামউদ্দিন। সেই থেকে তাঁকে ধরতে তল্লাশি অভিযান চালাচ্ছিল পুলিশ। এদিন সকালে ওই ব্যবসা সংক্রান্ত ঝামেলা মেটানোর জন্য গিয়েছিলেন ইমামউদ্দিন। তখনই তাঁর উপর হামলা হয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মৃত যুবকের নাম ইমামউদ্দিন। বৃহস্পতিবার ভোরে ছয়-সাতজন দুষ্কৃতী মিলে তাঁর উপর চড়াও হয়।
  • ধারালো অস্ত্র দিয়ে কোপায় ইমামউদ্দিনকে। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।
  • এদিন ভোর সাড়ে ৫টা নাগাদ ভয়ংকর এই 'হত্যাকাণ্ড' ঘটে কায়জার স্ট্রীট এলাকায়। ইমামউদ্দিনের উপর হামলা চালিয়ে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়।
Advertisement