shono
Advertisement

অফিস টাইমে মেট্রো বিভ্রাট, যান্ত্রিক গোলযোগে ব্যাহত পরিষেবা! দুর্ভোগে যাত্রীরা

Published By: Sulaya SinghaPosted: 12:10 PM Apr 16, 2024Updated: 01:17 PM Apr 16, 2024

নব্য়েন্দু হাজরা: অফিস টাইমে মেট্রো বিভ্রাট। মঙ্গলবার সকাল সাড়ে ১১টা নাগাদ দমদম থেকে কবি সুভাষ স্টেশনের দিকে যাওয়ার পথে শোভাবাজারে দাঁড়িয়ে পড়ে একটি মেট্রো। যান্ত্রিক ত্রুটির কারণেই মেট্রোটি আটকে যায়। আর তাতেই বন্ধ করে দিতে হয় ওই রুটের পরিষেবা। ফলে ব্যস্ত সময়ে চূড়ান্ত ভোগান্তির শিকার হন যাত্রীরা।

Advertisement

মেট্রো রেল সূত্রে খবর, এদিন সাড়ে ১১টায় গড়িয়াগামী মেট্রোটি (Kolkata Metro) শোভাবাজার স্টেশনে দাঁড়িয়ে পড়ে। যান্ত্রিক গোলযোগের জন্য মেট্রো আর এগোতে না পারায় সমস্ত যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। ওই মেট্রোটিকে দ্রুত সরানোর চেষ্টা চলছে। কিন্তু আধ ঘণ্টা অতিক্রান্ত হওয়ার পরও মেট্রোটিকে সরিয়ে নিয়ে যাওয়া সম্ভব হয়নি। আর তার জেরেই পর পর আটকে পরে অন্য মেট্রো। 

[আরও পড়ুন: নবরাত্রিতে নিরামিষ খাবার অর্ডার করে মিলল আমিষ মোমো! জোম্যাটোর পরিষেবায় ক্ষুব্ধ গ্রাহক]

ছবি: রমেন দাস

আপাতত দক্ষিণেশ্বর থেকে দমদম এবং সেন্ট্রাল স্টেশন থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো যাতায়াত করছে। ফলে যে সমস্ত যাত্রীরা গিরিশ পার্ক, শোভাবাজার, মহাত্মা গান্ধী রোডের মতো এলাকায় পৌঁছতে মেট্রোয় সওয়ার হয়েছিলেন, তাঁরা সমস্যায় পড়েছেন। এমনিতেই অফিস টাইমে অতিরিক্ত ভিড়ের কারণে কম সময়ের ব্যবধানে মেট্রো চলে। আবার গরমে রোদ এড়াতে বর্তমানে অনেকেই মেট্রোয় নির্ভরশীল। ফলে সেই ভিড় সামলাতে এমনিই হিমশিম দশা মেট্রো কর্তৃপক্ষর। আর এরই মধ্যে হঠাৎ মেট্রো বিভ্রাটের কারণে রীতিমতো বিরক্ত যাত্রীরা।  

শেষ খবর অনুযায়ী, প্রায় ৫০ মিনিট পর ধীরে ধীরে স্বাভাবিকের পথে পরিষেবা। যদিও অনেক দেরি করে মেট্রো চলছে।

[আরও পড়ুন: মুখে মাস্ক, চোখে হতাশা, আচমকা কী হল হিনা খানের? অভিনেত্রীর পোস্টে উদ্বিগ্ন অনুরাগীরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement