shono
Advertisement
Metro

পুজো কার্নিভাল উপলক্ষে বেশি রাত পর্যন্ত চলবে মেট্রো, থাকছে বাসও

জেনে নিন মেট্রোর সময়সূচি।
Published By: Paramita PaulPosted: 11:55 PM Oct 14, 2024Updated: 11:55 PM Oct 14, 2024

নব্যেন্দু হাজরা: রেড রোডে দুর্গাপুজোর কার্নিভাল উপলক্ষে মঙ্গলবার বেশি রাত পর্যন্ত চলবে মেট্রো। রাস্তায় থাকবে সরকারি ও বেসরকারি বাসও। তবে গতবারের তুলনায় শেষ মেট্রোর সময় ১০ মিনিট কমানো হয়েছে। কার্নিভাল ফেরৎ মানুষজনের বাড়ি ফিরতে যাতে সমস‌্যা না হয় সেকারণে রাজ্য পরিবহণ নিগম তাদের সব ক’টি গুরুত্বপূর্ণ রুটে প্রায় মধ্যরাত পর্যন্ত বাস চালাবে বলে জানিয়েছে।

Advertisement

মেট্রোর তরফে জানানো হয়েছে, মঙ্গলবার দক্ষিণেশ্বর থেকে রাতের অন্তিম মেট্রো কবি সুভাষের উদ্দেশে ছাড়বে রাত ১০টা ৪৮ মিনিটে। আর দমদম থেকে কবি সুভাষ অভিমুখে অন্তিম ট্রেন ছাড়বে রাত ১১টায়। একই ভাবে, কবি সুভাষ থেকে দমদমের উদ্দেশেও শেষ ট্রেন ছাড়বে ১১টায়। আর দক্ষিণেশ্বরের উদ্দেশে ১০টা ৪০ মিনিটে। রাস্তায় ট্যাক্সি, অ্যাপ-ক্যাব সহ অন্যান্য পরিষেবাও চালু থাকবে বলে জানানো হয়েছে। পরিবহণ নিগমের তরফে জানানো হয়েছে, অন‌্যান‌্যবার কার্ণিভালের সময় যেমন বাড়তি পরিষেবা থাকে এবারও তেমনই থাকবে।

পুজো মণ্ডপের মতো কার্নিভালেও বিশৃঙ্খলা তৈরি করা হতে পারে বলে আশঙ্কা করছে পুলিশ প্রশাসন। জুনিয়র চিকিৎসকরা কার্নিভালের দিন ধর্মতলা রানি রাসমণি রোডে দ্রোহের কার্নিভালের ডাক দিয়েছেন। তবে কার্নিভালের দিন যাতে কোনও বিশৃঙ্খলা না ঘটে সেদিক থেকে পুলিশ সব রকম ব্যবস্থা নিয়ে রাখছে বলে লালবাজার সূত্রে খবর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রেড রোডে দুর্গাপুজোর কার্নিভাল উপলক্ষে মঙ্গলবার বেশি রাত পর্যন্ত চলবে মেট্রো।
  • রাস্তায় থাকবে সরকারি ও বেসরকারি বাসও।
  • গতবারের তুলনায় শেষ মেট্রোর সময় ১০ মিনিট কমানো হয়েছে।
Advertisement