shono
Advertisement

দুর্বৃত্তকে নিরাপত্তা কেন? হাসপাতাল থেকে বেরতেই শাহজাহানকে 'চোর' স্লোগান উত্তেজিত জনতার

Published By: Tiyasha SarkarPosted: 12:50 PM Apr 05, 2024Updated: 12:50 PM Apr 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার শাহজাহানকে লক্ষ্য করে 'চোর' স্লোগান। দুর্বৃত্তকে কেন নিরাপত্তা, জোকা হাসপাতালে সেই প্রশ্নই তুলল আমজনতা। ক্ষোভে ফেটে পড়ল সন্দেশখালির 'বাঘে'র বিরুদ্ধে। গুলি করে খুনের দাবিও উঠল হাসপাতাল চত্বরে।

Advertisement

৫৫ দিন টানাপোড়েনের পর সন্দেশখালি কাণ্ডে জালে ধরা পড়েছেন শেখ শাহজাহান। বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন তিনি। থাকছেন সিজিও কমপ্লেক্সে। নিয়ম অনুযায়ী, শুক্রবার সকালে মেডিক্যাল পরীক্ষার জন্য শাহজাহানকে নিয়ে যাওয়া হয় জোকা হাসপাতালে। শারীরিক পরীক্ষা শেষে বেরনোর সময় তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় উত্তেজিত জনতা। ওঠে চোর স্লোগান। সন্দেশখালির পরিস্থিতির কথা তুলে ধরে রাগে ফুঁসে ওঠেন হাসপাতালে আসা রোগীর পরিবারের সদস্যরা। এদিকে বিক্ষোভের মুখ থেকে শাহজাহানকে রক্ষা করার চেষ্টা করেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

[আরও পড়ুন: ভোটের মুখে রাইমাকে হুমকি! ‘সুচিত্রার নাতনি হয়েও প্রোপাগান্ডা ছবিতে কেন?’ চিন্তায় সেন পরিবার]

সেই সময় এক ব্যাক্তি জওয়ানকে উদ্দেশ্য করে বলেন,"ওকে নিরাপত্তা কেন দিচ্ছেন? ও সন্দেশখালির ত্রাস। ওকে নিরাপত্তা না দিয়ে সন্দেশখালির মানুষদের পাশে যান। যাতে ওরা ভোটটা দিতে পারেন।" এখানেই শেষ নয়, শাহজাহানকে গুলি করে খুনের দাবিও করেন একজন। সব মিলিয়ে বিক্ষোভকে কেন্দ্র করে এদিন উত্তপ্ত হয়ে ওঠে হাসপাতাল চত্বর। কোনওক্রমে শাহজাহানকে সঙ্গে নিয়ে হাসপাতাল থেকে বেরহন ইডির আধিকারিকরা।

[আরও পড়ুন: পাকিস্তানের রোষানলে বলিউডের ‘খান সাম্রাজ্য’! শাহরুখ-সলমনদের হয়ে ‘ধুয়ে দিলেন’ ভারতীয়রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement