shono
Advertisement
Kolkata

ফের কলকাতার সরকারি হাসপাতালে কুকীর্তি! রোগীর মায়ের পোশাক খোলার চেষ্টা, ধৃত ওয়ার্ড বয়

রোগীর আত্মীয়ের পোশাক খোলার চেষ্টা করার অভিযোগ উঠল ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। ওই মহিলার দাবি, তাঁর পোশাক খোলার চেষ্টার পাশাপাশি গোপনাঙ্গে স্পর্শ করা হয়। এমনকী, পুরো বিষয়টির ভিডিও রেকর্ড করা হচ্ছিল। খবর পাওয়ামাত্র অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Paramita PaulPosted: 04:36 PM Sep 15, 2024Updated: 07:36 PM Sep 15, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: ফের খাস কলকাতার সরকারি হাসপাতালে শ্লীলতাহানির অভিযোগ! এবার রোগীর আত্মীয়ের পোশাক খোলার চেষ্টা করার অভিযোগ উঠল ওয়ার্ড বয়ের বিরুদ্ধে। ওই মহিলার দাবি, তাঁর পোশাক খোলার চেষ্টার পাশাপাশি গোপনাঙ্গে স্পর্শ করা হয়। এমনকী, পুরো বিষয়টির ভিডিও রেকর্ড করা হচ্ছিল। খবর পাওয়ামাত্র অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

আলিপুরের চাইল্ড হেলথ ইনস্টিটিউটে ছেলে ভর্তি রয়েছে। একতলায় ছেলের সঙ্গেই ঘুমোচ্ছিলেন। অভিযোগ, সেই সময় হাসপাতালের ওয়ার্ড বয় তনয় পাল সেখানে ঢুকে মহিলার পোশাক খোলার চেষ্টা করেন। গোপনাঙ্গে অশ্লীলভাবে স্পর্শও করে। এমনকী নিজের মোবাইলে ভিডিও রেকর্ডের চেষ্টাও করে। এর পরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়।

ধৃতের নাম তনয় পাল। সুভাষগ্রামের বাসিন্দা। তবে তাঁর আদি বাড়ি ত্রিপুরায়। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মোবাইলও বাজেয়াপ্ত করা হয়েছে। চলছে তদন্ত। তবে এই ঘটনায় ফের একবার  হাসপাতালের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আর জি কর হাসপাতালে তরুণী চিকিৎসককে ধর্ষণ-খুনের ঘটনায় প্রশ্নের মুখে পড়েছিল হাসপাতালের নিরাপত্তা। এর মাঝেই হাসপাতালের অন্দরে রোগীর আত্মীয়ের শ্লীলতাহানির ঘটনায় চাঞ্চল্য ছড়াল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফের খাস কলকাতার সরকারি হাসপাতালে শ্লীলতাহানির অভিযোগ!
  • এবার রোগীর আত্মীয়ের পোশাক খোলার চেষ্টা করার অভিযোগ উঠল ওয়ার্ড বয়ের বিরুদ্ধে।
  • ওই মহিলার দাবি, তাঁর পোশাক খোলার চেষ্টার পাশাপাশি গোপনাঙ্গে স্পর্শ করা হয়।
Advertisement