shono
Advertisement

‘কেন্দ্র অর্থ বরাদ্দ করলেও তা পাচ্ছেন না ক্ষতিগ্রস্তরা’, ফের রাজ্যকে বিঁধলেন দিলীপ

প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দিতে ৮ জুন থেকে 'ভার্চুয়াল মিটিং' করবে বিজেপি। The post ‘কেন্দ্র অর্থ বরাদ্দ করলেও তা পাচ্ছেন না ক্ষতিগ্রস্তরা’, ফের রাজ্যকে বিঁধলেন দিলীপ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:14 PM Jun 01, 2020Updated: 04:30 PM Jun 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “কেন্দ্র টাকা বরাদ্দ করলেও আমফান ক্ষতিগ্রস্তরা তা পাচ্ছেন না”, এভাবেই ফের রাজ্যকে দুষলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। রেশন দুর্নীতি প্রসঙ্গেও তিনি কাঠগড়ায় তুললেন শাসকদলকে। পাশাপাশি, লকডাউনেও মানুষের কাছে পৌঁছতে ‘ভার্চুয়াল মিটিং’ করবে বিজেপি, জানালেন সাংসদ।

Advertisement

সোমবার আমফানের ক্ষতিপূরণ থেকে লকডাউনে রেশন দুর্নীতি সব প্রসঙ্গেই শাসকদলকে একহাত নেন দিলীপ (Dilip Ghosh)। এদিন বিজেপি সাংসদ বলেন, “কেন্দ্রের তরফে আমফানে ক্ষতিগ্রস্তদের জন্য একাধিক ব্যবস্থা নেওয়া হলেও সেসবের সুবিধা পাচ্ছেন না মানুষ। তাই রাজ্য বিজেপির তরফে ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি হচ্ছে, যা পাঠানো হবে কেন্দ্রে।” পাশাপাশি, রাজ্য আবাস যোজনাতেও দুর্নীতি হয়েছে, যার ফলেই ভেঙে পড়েছে প্রকল্পের এত বাড়ি, এমন অভিযোগও করেন তিনি। এদিন রেশন দুর্নীতি প্রসঙ্গেও মুখ খোলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বিভিন্ন জায়গায় ত্রাণ বিলির ক্ষেত্রে কেন বিজেপি নেতা কর্মীদের বাধা দেওয়া হচ্ছে তা নিয়েও প্রশ্ন তোলেন। ব্যক্ত করেন ক্ষোভ।

[আরও পড়ুন: আজ থেকে কালো কোট এবং টাইয়ে দেখা যাবে না টিটিইদের, বদলাচ্ছে টিকিট পরীক্ষার পদ্ধতিও]

রাজ্যকে দোষারোপের পাশাপাশি এদিনই ‘ভার্চুয়াল মিটিং’ করার কথা ঘোষণা করলেন রাজ্য বিজেপির সভাপতি (Dilip Ghosh)। তিনি বলেন, “আগের মতোই লকডাউনেও প্রধানমন্ত্রীর বার্তা আমরা পৌঁছে দেব সকলের কাছে। তবে এখন তো মাঠে সভা সম্ভব নয়। তাই এখন ‘ভার্চুয়াল মিটিং’ হবে। যেখানে সরাসরি যোগ দিতে পারবেন ১০০০ জন। এছাড়াও লিংকে প্রবেশ করে যোগ দিতে পারবেন আরও ১০০০ মানুষ। জানা গিয়েছে, ৮ জুন থেকে শুরু হবে এই ‘ভার্চুয়াল মিটিং’। প্রথম দিনের মিটিংয়ের প্রধান অতিথি অমিত শাহ।

[আরও পড়ুন: মুখে নেই মাস্ক, চুলোয় সামাজিক দূরত্ব, আনলক ওয়ানের প্রথম দিনই কলকাতায় দেদার পুজোপাঠ]

The post ‘কেন্দ্র অর্থ বরাদ্দ করলেও তা পাচ্ছেন না ক্ষতিগ্রস্তরা’, ফের রাজ্যকে বিঁধলেন দিলীপ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement