shono
Advertisement

করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে বিজেপি সাংসদ

নিজেই টুইট করে বিষয়টি জানান সাংসদ। The post করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে বিজেপি সাংসদ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:25 PM Jul 03, 2020Updated: 03:54 PM Jul 03, 2020

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার করোনা (Corona Virus) থাবা বসাল রাজ্য বিজেপির অন্দরে। আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। শুক্রবার নিজেই টুইট করে বিষয়টি জানালেন বিজেপি নেত্রী। সূত্রের খবর, আপাতত হোম আইসোলেশনেই থাকবেন তিনি। 

Advertisement

জানা গিয়েছে, কয়েকদিন ধরেই জ্বর-সর্দি-সহ একাধিক উপসর্গ ছিল লকেট চট্টোপাধ্যায়ের। সেই কারণে নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। ছিলেন হোম আইসোলেশনে। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। শুক্রবার সেই রিপোর্ট আসতেই জানা গেল, তিনি করোনা আক্রান্ত। এদিন দুপুরে টুইটে বিজেপি নেত্রী জানিয়েছেন, “আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক রয়েছে। সময় মতো সব জানাব।”  

[আরও পড়ুন: রাজ্যে প্রথম, পরিযায়ী শ্রমিকদের কর্মসংস্থানে অনলাইন পোর্টাল চালু পুরুলিয়ায়]

প্রসঙ্গত, কয়েকদিন ধরেই অসুস্থ রাজ্য বিজেপির বেশ কয়েকজন নেতা। কারও জ্বর, তো কারও সর্দি। ফলে অনেকেই বিশ্রামে রয়েছেন। লকেট চট্টোপাধ্যায়ও কয়েকদিন দলীয় কর্মসূচি থেকে সরিয়েই রেখেছিলেন নিজেকে। পাশাপাশি,  মুরলিধর সেন লেনে বিজেপির রাজ্য অফিসের কাছেই একটি বাড়িতে করোনা আক্রান্ত হওয়ার খবর এসেছে। তাই সংক্রমণের আতঙ্কেও অনেকে আপাতত কার্যালয়ে যাবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য, দলের অনুষ্ঠানে গিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখা কঠিন হয়ে ওঠে বলে মঙ্গলবার রাজ্য বিজেপির সভাপতি জানিয়েছেন যে, আপাতত কোনও আন্দোলন কর্মসূচি করা হবে না। 

[আরও পড়ুন: কলকাতা মেডিক্যালে জুনিয়র ডাক্তারদের বিক্ষোভ, আলোচনা করতে গিয়ে ঘেরাও ২ স্বাস্থ্য আধিকারিক]

The post করোনা আক্রান্ত লকেট চট্টোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে বিজেপি সাংসদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement