shono
Advertisement

ফের ভাঙড় যাওয়ার পথে নওশাদকে বাধা, পুলিশ-প্রশাসনের বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুঁশিয়ারি বিধায়কের

অনৈতিকভাবে আটকানোর অভিযোগ তুলছেন নওশাদ।
Posted: 04:21 PM Jul 16, 2023Updated: 04:32 PM Jul 16, 2023

সংবাদ প্রতিডিজিটাল ডেস্ক: ফের ভাঙড় যাওয়ার পথে পুলিশি বাধার মুখে বিধায়ক নওশাদ সিদ্দিকি (Nawsad Siddique)। বিধাননগরের হাতিশালায় গাড়িতে বসে তিনি। সেখান থেকেই সুর চড়ালেন পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে। বলেন, “আমাকে ভাঙড়বাসীর পাশে দাঁড়াতে দেওয়া হবে না বলেই এই কৌশল অবলম্বন করা হচ্ছে।” গাড়ি থেকে নেমে সরাসরি দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসারকে বললেন, “আমি যাবই। প্রয়োজনে হেঁটে যাব।”

Advertisement

ভোটকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে উঠেছিল ভাঙড়। ভোট মিটলেও বোমাবাজি-গুলি বন্ধ হয়নি। প্রাণও গিয়েছে। পরবর্তীতে ভাঙড়ের নির্দিষ্ট এলাকায় জারি করা হয়েছে ১৪৪ ধারা। ভাঙড়ের প্রবেশ দ্বারে নাকা পয়েন্ট করা হয়েছে। শুক্রবারের পর রবিবারও ফের ভাঙড়ে প্রবেশের আগে বিধাননগরের হাতিশালায় পুলিশি বাধার মুখে বিধায়ক নওশাদ সিদ্দিকি। পুলিশের দাবি, ১৪৪ ধারা জারি রয়েছে এলাকায়। সেই কারণে প্রবেশের অনুমতি দেওয়া যাবে না। এতেই ক্ষুব্ধ নওশাদ সিদ্দিকি। তাঁর প্রশ্ন, ভাঙড়ের মানুষ বিপদে। এই পরিস্থিতিতে কেন বিধায়ককে এলাকায় ঢুকতে দেওয়া হচ্ছে না?

[আরও পড়ুন: বন্ধুর অসুস্থতার খবর পেয়ে দিল্লি রওনা, সুকন্যার সঙ্গে দেখা করেও ‘মনমরা’ সুতপা]

নওশাদ সিদ্দিকির কথায়, “আমাকে পরিষেবা দিতে বাধা দেওয়া হচ্ছে। অনৈতিকভাবে আমাকে আটকে দেওয়া হচ্ছে। সবাই যেতে পারছে শুধু বিধায়ককে এলাকায় যেতে দেওয়া হচ্ছে না, এটা কোনওভাবে মেনে নেওয়া হবে না।” কিছুক্ষণ গাড়িতে অপেক্ষা করার পরই নেমে সরাসরি পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন নওশাদ। প্রশ্ন করেন, ১৪৪ ধারার অর্থ কী? এত গাড়ি যাতায়াতের অনুমতি পেলেও কেন তাঁকেই বাঁধা দেওয়া হচ্ছে। জানান, প্রয়োজনে একা পায়ে হেঁটে যাবেন, তবে ভাঙড় যেতে তাঁকে দিতেই হবে।

[আরও পড়ুন: পার্বতী বাউলের আঁকা প্রতিমার আদলে প্রাণ পাবে দুর্গা, বিশেষ চমক কলকাতার এই পুজোয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement