shono
Advertisement

মেট্রোয় ধোঁয়া ঘিরে আতঙ্ক, নিউ গড়িয়াগামী মেট্রো থেকে নামিয়ে দেওয়া হল যাত্রীদের

সাময়িকভাবে ব্যাহত হয় মেট্রো চলাচল।
Posted: 12:59 PM Feb 24, 2023Updated: 08:04 PM Feb 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মেট্রোয় আগুন আতঙ্ক। শুক্রবার দক্ষিণেশ্বর থেকে নিউ গড়িয়াগামী (New Garia) মেট্রো থেকে ধোঁয়া বেরতে দেখেন যাত্রীরা। রবীন্দ্রসদন স্টেশনে এই ঘটনা নজরে আসার পর যাত্রী সুরক্ষায় তাঁদের মেট্রো (Metro) থেকে নামিয়ে দেওয়া হয়। কী কারণে ধোঁয়া  বের হতে থাকে, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। এই আতঙ্কের জেরে বেশ কিছুক্ষণের জন্য ব্য়াহত হয় মেট্রো পরিষেবা। 

Advertisement

মেট্রো সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুর ১২.২৩ নাগাদ নিউ গড়িয়াগামী মেট্রো রবীন্দ্রসদন (RabindraSadan) স্টেশনে পৌঁছলে মেট্রোর নিচ থেকে ধোঁয়া বেরতে দেখেন যাত্রীরা। আতঙ্কে হুড়োহুড়ি পড়ে যায়। সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন তাঁরা। মেট্রো কর্তৃপক্ষের নির্দেশে ট্রেন থেকে যাত্রীদের নামিয়ে সমস্ত রেক খালি করে দেওয়া হয়। সাড়ে ১২টা নাগাদ মেট্রোটিকে নিউ গড়িয়া কারশেডের লক্ষ্যে পাঠানো হয়। ওই মেট্রোয় আর যাত্রীদের উঠতে দেওয়া হয়নি। 

[আরও পড়ুন: বাজার থেকে উধাও পিঁয়াজ? বিশ্বজুড়ে তীব্র হচ্ছে সংকট]

মেট্রোয় কি আগুন লেগেছে, নাকি অন্য কোনও কারণে ধোঁয়া দেখা গেল, তার তদন্তে নেমেছে কর্তৃপক্ষ। ডাউন মেট্রো লাইনে এই ঘটনার জেরে পরিষেবা খানিকটা ব্যাহত হয়। ফলে বিভিন্ন স্টেশনগুলিতে যাত্রীদের ভিড়ও হয়। পাশাপাশি ছড়িয়ে পড়ে আতঙ্ক। মেট্রো কর্তৃপক্ষের ঘোষণা, আতঙ্কিত হওয়ার কারণ নেই। যাত্রীদের সুরক্ষায় সদাসতর্ক কলকাতা মেট্রো (Kolkata Metro)। 

[আরও পড়ুন: যোগীর বিরুদ্ধে বারবার ঘৃণাভাষণের মামলা, সাংবাদিককে ১ লক্ষ টাকা জরিমানা হাই কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement