পুজোর পাসপোর্ট: জলের দরে শহরের সেরা ৪৩টি পুজোর VIP PASS

05:42 PM Sep 28, 2019 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরের পুজো মানেই ভিড়ে থইথই। জনতার সমাগম। লম্বা লাইন। একদিকে ঠাকুর দেখার আনন্দ। অন্যদিকে গরমে হাঁসফাঁস। লাইন যেন এগোতেই চায় না। পুজোর আনন্দে মেতে উঠতে গিয়ে ঘেমেনেয়ে একশা। মনে হয়, হাতে যদি একটা ভিআইপি পাস থাকত, তবে বিশেষ লাইন ধরে তরতরিয়ে এগিয়ে যাওয়া যেত। কিন্তু মিলবে কোথায়? পাস পাওয়া তো আর সহজ ব্যাপার নয়। কুছ পরোয়া নেহি। চাইলে আপনিও পেতে পারেন কলকাতার সেরা পুজোগুলির ভিআইপি পাস।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শিষ্যের গুরুদক্ষিণায় শহরের পুজোয় ফের সনাতনী ছোঁয়া ]

গতবছরের মতো এবারও ফোরাম ফর দুর্গোৎসব নিয়ে এল পুজোর পাসপোর্ট, যা আদতে শহরের সেরা ৪৩টি পুজোর ভিড়ে লাইনে না দাঁড়িয়ে ঠাকুর দেখার ছাড়পত্র। নিবেদনে এসবিআই। সহযোগিতায় দ্য টেলিগ্রাফ, ৯১.৯ ফ্রেন্ডস এফএম, পিজ্জা হাট। এই প্রয়াসের ডিজিটাল সহযোগী সংবাদ প্রতিদিন ডিজিটাল। টালি থেকে টালা মায় বেহালা, গোটা শহরের পুজো বন্দি দু’মলাটে। থাকছে দমদম পার্ক ভারত চক্র, টালা বারোয়ারি, নলিন সরকার স্ট্রিট, হাতিবাগান সর্বজনীন, চেতলা অগ্রণী, সন্তোষপুর লেক পল্লি, বেহালা নতুন দলের মতো সেরা পুজোয় ঢোকার ভিআইপি পাস। দু’জনের প্রবেশাধিকার মাত্র ২০০ টাকাতেই।

Advertising
Advertising

 [ বিজ্ঞাপনী পোস্টার আঁকা শিল্পী সুব্রতই এখন থিম পুজোর ‘তেণ্ডুলকর’ ]

ফোরাম ফর দুর্গোৎসব-এর সভাপতি পার্থ ঘোষ জানালেন, ‘ভিআইপি পাস সাধারণ মানুষের নাগালের বাইরেই থাকত। আমরা তা সহজে পাওয়ার একটি রাস্তা খুলে দিয়েছি। তাছাড়া এই মুহূর্তে ফোরামের সদস্য প্রায় ৩১৩টি ক্লাব। তাদের মধ্যে থেকেই জনপ্রিয় বা বহু দর্শনার্থী সমাগম হয় এরকম ৪৩টি পুজোকে বেছে নেওয়া হয়েছে। এই পুজোগুলোর ভিআইপি পাস বিক্রি করে যে অর্থ উঠে আসবে তা সমস্ত ক্লাবগুলির মধ্যে সমানভাবে ভাগ করে দেওয়া হবে।’ যে কোনও ব্যক্তি বুক মাই শো- থেকেই সরসারি বুক করতে পারেন এই পুজো দেখার পাসপোর্ট। দেরি না করে এখনই ক্লিক করুন এই লিঙ্কে। বুক করার পর এই পুজোর পাসপোর্ট সংগ্রহ করতে পারবেন পিজ্জা হাটের নিকো পার্ক, সিটি সেন্টার ২, শ্যামবাজার, ক্যামাক স্ট্রিট, কোয়েস্ট মল ও টালিগঞ্জ আউটলেট থেকে।

অফলাইনে পাস মিলবে এই জায়গাগুলিতে:
নাকতলা উদয়ন সংঘ, বাবুবাগান সর্বজনীন, বেহালা নূতন দল, খিদিরপুর পল্লি শারদীয়া, হরিদেবপুর ৪১ পল্লি, বাদামতলা আষাঢ় সংঘ, শিবমন্দির, বোসপুরুর তালবাগান, ৪৭ পল্লি, বেলেঘাটা ৩৩ পল্লি, দমদম পার্ক ভারত চক্র, টালা বারোয়ারি, হাতিবাগান সর্বজনীন।
যোগাযোগ করুন এই নম্বরে: ৯৮৩১৩৫৪১১৯, ৯৮৩০৮৭৯২৭৮

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post পুজোর পাসপোর্ট: জলের দরে শহরের সেরা ৪৩টি পুজোর VIP PASS appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next