shono
Advertisement
R G Kar Hospital

'আমিও মেয়ের বাবা', আর জি কর কাণ্ডের প্রতিবাদে পথে নামবেন TMC সাংসদ

এটা তৃণমূলেরই পরিকল্পনা বলে দাবি করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।
Published By: Tiyasha SarkarPosted: 08:35 AM Aug 14, 2024Updated: 12:43 PM Aug 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে আজ অর্থাৎ বুধবার পথে নামবেন মহিলারা। এক্স হ্যান্ডেলে এই কর্মসূচিতে শামিল হওয়ার কথা জানালেন রাজ্যসভার তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। লিখলেন, "আমিও প্রতিবাদে যোগ দেব। লক্ষ লক্ষ বাঙালির মতো আমিও এক জন মেয়ের বাবা, নাতনির দাদু।" যদিও এটা তৃণমূলেরই পরিকল্পনা বলে দাবি করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য।

Advertisement

আর জি কর (RG Kar Hospital) হত্যাকাণ্ডের প্রতিবাদে উত্তাল গোটা বাংলা। প্রতিবাদের ঝড় উঠেছে দেশজুড়ে। ১৪ আগষ্ট রাতে এক বিশেষ প্রতিবাদ কর্মসূচি আয়োজন করা হয়েছে। এদিন মাঝরাতে বিভিন্ন পয়েন্টে জমায়েত করবেন মহিলারা। এই কর্মসূচিতেই শামিল হবেন রাজ্যসভার তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায়। মঙ্গলবার গভীর রাতে এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, "আমিও প্রতিবাদে যোগ দেব। কেন না লক্ষ লক্ষ বাঙালির মতো আমিও এক জন মেয়ের বাবা, নাতনির দাদু। আমাদের এ বিষয়ে সরব হতে হবে। মেয়েদের বিরুদ্ধে হিংসা অনেক হয়েছে। চলুন সংঘবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে।" এক মেয়ের বাবা ও নাতনির দাদুর পাশাপাশি সুখেন্দুশেখর রায় তৃণমূলের সাংসদও। ফলে তাঁর এই পদক্ষেপ অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা করছে ওয়াকিবহলমহল।

 

[আরও পড়ুন: দণ্ডি কেটে মায়ের সঙ্গে গঙ্গাস্নানে নামাই কাল! তলিয়ে মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রের]

তবে সুখেন্দুশেখর রায়ের এই সিদ্ধান্তকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য এক্স হ্যান্ডেলে পালটা দাবি করেছেন, গোটাটাই তৃণমূলের ছক।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
Advertisement