shono
Advertisement
Saayoni Ghosh

অল্পের জন্য প্রাণরক্ষা সায়নী ঘোষের! ঝড়ে গাড়ির সামনেই ভেঙে পড়ল ডাল

তড়িঘড়ি শওকত মোল্লার গাড়ি করে এলাকা ছাড়েন তৃণমূল প্রার্থী।
Posted: 10:40 PM May 06, 2024Updated: 11:24 PM May 06, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। তাঁর প্রচার গাড়ির সামনে ভেঙে পড়ে গাছের ডাল। তড়িঘড়ি শওকত মোল্লার গাড়ি করে এলাকা ছাড়েন তিনি।

Advertisement

তীব্র দহনের পর সোমবার বিকেলে কালবৈশাখী ও প্রবল বৃষ্টিতে ভিজেছে তিলোত্তমা কলকাতা-সহ একাধিক জেলা। সন্ধের হালকা ঝোড়ো হাওয়া ও টিপটিপ বৃষ্টির মধ্যেই ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা ১ ও বেঁওতা ২ অঞ্চলে হুডখোলা গাড়িতে নির্বাচনী প্রচার করছিলেন সায়নী। হঠাৎই দমকা হাওয়া ও বৃষ্টি চলে আসায় বিপাকে পড়েন তিনি। তৃণমূলের র‍্যালির সামনেই ভেঙে পরে গাছের ডাল।

[আরও পড়ুন: স্বস্তির বৃষ্টিতেও প্রাণ কাড়ল বজ্রপাত, রাজ্যে মৃত অন্তত ৬]

প্রচন্ড বৃষ্টি ও ঝড়ের ফলে বেঁওতা-১ এর ক্রোলবেড়িয়া এলাকায় নির্বাচনী সভা বন্ধ করে আটকে ছিলেন সায়নী। ফাঁকা চেয়ার সামনে রেখে বন্ধ ঘর থেকে দলীয় কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, একটানা দাবদাহের পর সোমবার বিকেলে কালবৈশাখীর দেখা মেলে। কিন্তু স্বস্তির বৃষ্টিতেও বিপত্তি! একাধিক জেলা থেকে মিলেছে মৃত্যুর খবর। কোথাও বাজ পড়ে মৃত্যু হয়েছে তো কোথাও দেওয়াল ধসে প্রাণ গিয়েছে আমজনতার। খাস কলকাতায় গাছ ভেঙে পড়েও বিপত্তি বেঁধেছে। আবার ঝড়বৃষ্টির জেরে শিয়ালদহের দক্ষিণ শাখায় বন্ধ ট্রেন চলাচল। 

[আরও পড়ুন: যত প্রয়োজন, তত সংরক্ষণ! ভোটপ্রচারে ৫০ শতাংশের সীমা ছাড়ানোর ঘোষণা রাহুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement