shono
Advertisement
Mamata Banerjee

জঙ্গিদের টার্গেট! নিরাপত্তা বাড়ছে মুখ্যমন্ত্রী ও অভিষেকের

Published By: Paramita PaulPosted: 10:48 PM Apr 22, 2024Updated: 11:09 PM Apr 22, 2024

অর্ণব আইচ: জঙ্গিদের টার্গেট অভিষেক বন্দ্যোপাধ্যায়! এই খবর সামনে আসতেই তড়িঘড়ি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে খবর। লালবাজার সূত্রে খবর, দুজনের বাড়ি ও অফিসে আরও কড়াকড়ি করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা। পাশাপাশি তাঁদের জনসভা বা মিছিলে নিরাপত্তার বিশেষ ব্যবস্থা করা হচ্ছে।

Advertisement

সোমবার দুপুরে সাংবাদিক বৈঠক করেন কলকাতা পুলিশের অ্যাডিশনাল কমিশনার মুরলীধর শর্মা। সেখানেই বিস্ফোরক তথ্য জানান তিনি। এদিন জানানো হয়, গত কয়েকদিন ধরে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপর নজরদারি চালাচ্ছিল মুম্বই হামলার অন্যতম চক্রী ডেভিড হেডলির শাগরেদ রাজারাম রেগে। এর পরই রাজ্যের ডিরেক্টর অফ সিকিওরিটি তড়িঘড়ি একটি বৈঠক ডাকেন। সূত্রের খবর, সেখানে কলকাতা পুলিশের শীর্ষ কর্তাদের পাশাপাশি জেলার পুলিশ সুপাররাও ভারচুয়ালি ছিলেন বলে খবর। 

[আরও পড়ুন: ফেসবুক বান্ধবীর টাকা-গয়না হাতিয়ে হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ! মুর্শিদাবাদ থেকে গ্রেপ্তার যুবক]

সেখানেই একাধিক নির্দেশ দেওয়া হয়। সূত্রের দাবি, মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ি, নবান্ন এবং তাঁর দলীয় কার্যালয়ের নিরাপত্তা বাড়ানো হচ্ছে। শুধু মমতা নন, অভিষেকের বাড়ি, ক্যামাক স্ট্রিটের অফিসেরও নিরাপত্তা বাড়ানো হবে। উল্লেখ্য, এই সমস্ত এলাকায় রেইকি করেছিল রাজারাম রেগে। 

ভোটের মরশুমে রাজ্য়ের বিভিন্ন প্রান্তে দৌড়ে বেড়াচ্ছেন তৃণমূল সভানেত্রী। অভিষেকও চরকি পাক খাচ্ছেন। রয়েছে তাঁদের জনসভা ও মিছিল। সেই সমস্ত এলাকাতেও চেকিং বাড়াতে নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর। পাশাপাশি নিরাপত্তাও জোরদার করতে বলা হয়েছে বলে দাবি সূত্রের।  

[আরও পড়ুন: ‘রায়ে খুশি নই’, হাই কোর্টের নির্দেশ চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যাচ্ছে SSC]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে খবর।
  • লালবাজার সূত্রে খবর, দুজনের বাড়ি ও অফিসে আরও কড়াকড়ি করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা।
Advertisement