shono
Advertisement

সন্দেশখালিতে CBI, শাহজাহান বলছেন, 'ইডি হলে সবচেয়ে ভালো'

Published By: Paramita PaulPosted: 11:39 AM Apr 11, 2024Updated: 12:39 PM Apr 11, 2024

শেখ শাহজাহান: হঠাৎই উলটো সুর শেখ শাহজাহানের গলাতে। সন্দেশখালিতে সিবিআই তদন্তকে স্বাগত জানালেন শেখ শাহজাহান। বললেন,"সিবিআই তদন্ত হলে খুব ভালো হবে।" শুধু তাই নয়, 'ইডি তদন্ত হলে সবচেয়ে ভালো হবে' বলেও মত সন্দেশখালির 'বেতাজ বাদশা'র।

Advertisement

বর্তমানে ইডি হেফাজতে রয়েছেন শেখ শাহজাহান। আদালতের নির্দেশ মতো এদিন তাঁকে স্বাস্থ্যপরীক্ষার জন্য বের করা হয়। তখনই সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। শেখ শাহজাহানকে প্রশ্ন করা হয় যে এবার সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়, কী বলবেন। উত্তরে শাহজাহান বলে সিবিআই তদন্ত হলে,"খুব ভালো হবে।" ইডি তদন্ত নিয়ে তিনি বলেন, "ইডি তদন্ত হলে সবচেয়ে ভালো হবে।" তাঁর এহেন মন্তব্যে শোরগোল পড়েছে।

[আরও পড়ুন: আপনাদের সাক্ষাৎ পাওয়া আল্লার মেহেরবানি, রেড রোডের নমাজ কোনওদিন মিস করব না: মমতা]

প্রসঙ্গত, কয়েক দিনের ব্যবধানে বয়ান বদল হয়েছে শাহজাহানের। গত শুক্রবার তিনি দাবি করেছেন, "আমার বিরুদ্ধে বিজেপির দালালরা চক্রান্ত করছে।" এর পর সাংবাদিকরা জানতে চান, কারা ফাঁসাচ্ছে তাঁকে? জবাবে ভোলবদলে শাহজাহান বলেন, "কারও বিরুদ্ধে কোনও অভিযোগ নেই।" 

প্রসঙ্গত, রেশন দুর্নীতি মামলার তদন্তে গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে গিয়েছিলেন ইডি আধিকারিকরা। উদ্দেশ্য ছিল শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি। কিন্তু সেখানে প্রবল বিক্ষোভের মুখে পড়েন ইডি আধিকারিকরা। তাঁদের মারধরও করা হয়। কার্যত প্রাণ হাতে নিয়ে এলাকা ছাড়েন ইডি আধিকারিকরা। পরবর্তীতে শাহজাহানের বিরুদ্ধে জনরোষ তৈরি হয় এলাকায়। ক্ষোভে ফেটে পড়েন এলাকার মহিলারা। জল গড়ায় আদালত পর্যন্ত। ৫৫ দিনের মাথায় জালে ধরা পড়ে 'সন্দেশখালির বাঘ'। তাঁর বেশ কয়েকজন শাগরেদও বর্তমানে বন্দি।

[আরও পড়ুন: রাজ্যে বাম-কংগ্রেস জোটের প্রার্থী তালিকা চূড়ান্ত! ফব’কে বিঁধে সেলিমের তোপ, ‘বেশি কথা বলবেন না’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement