shono
Advertisement

SLST Agitation: সাতসকালে SSC অফিসের বাইরে বিক্ষোভে চাকরীপ্রার্থীরা, চ্যাংদোলা করে সরাল পুলিশ

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সল্টলেকে।
Posted: 08:59 AM Aug 03, 2023Updated: 02:58 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিডিটাল ডেস্ক: সাতসকালে এসএসসি দপ্তরের সামনে থালা হাতে চাকরিপ্রার্থীদের বিক্ষোভ।  গেট ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সল্টলেকে। বিক্ষোভকারীদের চ্যাংদোলা করে সরিয়ে দেওয়ার চেষ্টা পুলিশের। 

Advertisement

বৃহস্পতিবার সকাল সল্টলেক আচার্য সদনের সামনে জড়ো হন আপার প্রাইমারি ও এসএলএসটি চাকরি প্রার্থীরা। থালা হাতে গেটের বাইরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। দাবি ছিল, প্রকাশ করতে হবে প্যানেল। এই বিক্ষোভকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী।  বিক্ষোভকারীদের সরানোর প্রক্রিয়া শুরু করে। তখনই শুরু হয় দুপক্ষের ধস্তাধস্তি। পরবর্তীতে চ্যাংদোলা করে বিক্ষোভকারীদের সরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

[আরও পড়ুন: ‘প্রমাণের আগেই দোষী করা হচ্ছে’, সাংসদ নুসরতের ফ্ল্যাট কেলেঙ্কারি নিয়ে মুখ খুললেন মমতা]

প্রসঙ্গত, বুধবার সকালে চাকরীপ্রার্থীদের বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছিল কিড স্ট্রিট। রাজ্যের অশান্তি থেকে মণিপুর, সব ইস্যুই উঠছে বিধানসভায়। কিন্তু কেউ তুলছে না চাকরি প্রার্থীদের প্রসঙ্গ। এই অভিযোগ তুলেই বুধবার সকালে কলকাতার কিড স্ট্রিটে এমএলএ হস্টেলের গেটে বসে পড়েন ২০১৬ সালের এসএলএসটি চাকরি প্রার্থীরা। তাঁদের অভিযোগ, বিধানসভায় কেউ নিয়োগে জটিলতার প্রসঙ্গ তুলছে না। বিক্ষোভকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। রাজ্যের নিন্দায় সরব হন বিজেপি বিধায়ক নিলাদ্রীশেখর দানা, শংকর ঘোষেরা। কান্নায় ভেঙে পড়েন চাকরী প্রার্থীরা। বৃহস্পতিবার ফের একই ঘটনার পুনরাবৃত্তি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement