shono
Advertisement

‘এত ব্যস্ততার মধ্যেও এক মিনিটেই রিপ্লাই দেন’, বাণিজ্য সম্মেলনে মমতার প্রশংসায় সৌরভ

স্পেনের বাণিজ্য সম্মেলনে মুখ্যমন্ত্রীর সফরসঙ্গী হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।
Posted: 04:44 PM Nov 21, 2023Updated: 05:11 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পেনের বাণিজ্য সম্মেলনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। মাদ্রিদে দাঁড়িয়ে বাংলায় শিল্পে লগ্নির কথাও ঘোষণা করেছিলেন। সঙ্গে জানিয়েছিলেন, কলকাতার সম্মেলনেও উপস্থিত থাকবেন। কথা রেখেছেন দাদা। মঙ্গলবার কলকাতার বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনে হাজির প্রাক্তন ভারত অধিনায়ক। যেখানে ‘মানুষ’ মমতাকে প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি। 

Advertisement

এদিন সৌরভ বলে দেন, “বাংলার জন্য এই সম্মেলন কতটা গুরুত্বপূর্ণ আমরা জানি। আমি মমতা দিদিকে জিজ্ঞেস করি কে কে আসছেন। উনি আমায় মেসেজ করে জানান কারা আসছেন। অনেক শিল্পপতিই বাংলায় লগ্নি করতে চান। এভাবেই আমাদের শহর এবং রাজ্যের উপর বিশ্বাস রাখুন।” সৌরভের মুখে শোনা যায় মুকেশ আম্বানির প্রশংসাও। ক্রীড়াক্ষেত্রে রিলায়েন্সের কর্ণধারের অবদানকে ধন্যবাদও জানান প্রাক্তন বিসিসিআই সভাপতি।

[আরও পড়ুন: বিভ্রান্তিকর বিজ্ঞাপন বন্ধ না করলে ১ কোটি টাকা জরিমানা, সুপ্রিম নির্দেশে বিপাকে পতঞ্জলি]

এর পরই মুখ্যমন্ত্রীর (CM Mamata Banerjee) তারিফ করেন সৌরভ। বলেন, “উনি এখানে বসে আছেন বলে বলছি না। আপনাদের অনেকেরই হয়তো এই অভিজ্ঞতা আছে। উনি এত ব্যস্ত। তা সত্ত্বেও একটা মেসেজ করলে এক মিনিটের মধ্যেই রিপ্লাই করেন। খুব কম সময় রিপ্লাই করতে দেরি করেন। আমায় টিভিতে দেখলেই মেসেজ করে জানতে চান, ঠিকমতো খাওয়া-দাওয়া করছ তো? আমার প্রতি তাঁর অগাধ স্নেহ আর ভালোবাসায় আমি মুগ্ধ। মানুষের ছোট ছোট বিষয়গুলির দিকে এভাবেই খেয়াল রাখেন তিনি।” 

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে মাদ্রিদের বাণিজ্য সম্মেলনে মেদিনীপুরে ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করেছিলেন সৌরভ। জানান, তিনি রাজ্যে তৃতীয় ইস্পাত কারখানাটি তৈরি করছেন। ২০০৭ সালে তাঁর প্রথম ইস্পাত কারখানাটি তৈরি হয়েছিল দুর্গাপুরে। দ্বিতীয়টি গড়ে ওঠে পাটনায়। তৃতীয় কারখানা গড়তে মুখ্যমন্ত্রীর সবরকম সহযোগিতা পাচ্ছেন বলেও জানিয়েছিলেন। এবারও তাঁর ভূয়সী প্রশংসা করলেন দাদা।

[আরও পড়ুন: ‘মানসিকভাবে বাণিজ্য সম্মেলনেই আছি’, BGBS নিয়ে মন্তব্য রাজ্যপালের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement