shono
Advertisement

আদালত চত্বরেই প্রকাশ্যে বিতণ্ডা শোভন-রত্নার, নীরব ‘সাক্ষী’ বৈশাখী

এদিনের বিতণ্ডা মেটাতে আসরে নামতে হয় পুলিশকেও।
Posted: 08:53 PM Jul 01, 2023Updated: 08:53 PM Jul 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ বিচ্ছেদের মামলার শুনানিতে আদালতে গিয়েছিলেন। সেখানেই ফের বিতণ্ডায় জড়ালেন শোভন চট্টোপাধ্যায় এবং রত্না চট্টোপাধ্যায়। প্রথমে নরম স্বরে কথোপকথন শুরু হলেও ক্রমে প্রাক্তন স্ত্রীর সঙ্গে শোভনের (Sovan Chatterjee) বাক্যবিনিময়ে উত্তাপ বাড়তে থাকে। এবং শেষে তা রীতিমতো বিতণ্ডার আকার নেয়। যদিও পুরো ঘটনায় কার্যত নীরব ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)।

Advertisement

শনিবার বিবাহবিচ্ছেদ মামলায় আলিপুর আদালতে (Alipur Court) হাজির হয়েছিলেন শোভন। সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। অন্য দিকে, ওই মামলার শুনানিতেই এসেছিলেন রত্না। মধ্যাহ্নভোজের বিরতিতে আদালত চত্বরেই একে অপরের সঙ্গে তীব্র বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। পরস্পরকে রীতিমতো চড়া সুরে আক্রমণ করতে থাকেন তাঁরা।

[আরও পড়ুন: ‘কোরান পোড়ানো বেআইনি নয়’, বিতর্কের আগুনে ঘৃতাহুতি ন্যাটো প্রধানের]

এদিন আদালত চত্বরে দাঁড়িয়ে শোভন রত্নাকে উদ্দেশ্য করে অভিযোগ করেন, তাঁর বহু সম্পত্তি এখনও বেআইনিভাবে দখল করে রেখেছেন রত্না। পালটা রত্না (Ratna Chatterjee) আবার বলেন, বর্তমানে গোলপার্কের যে আবাসনে শোভন রয়েছেন, সেটি এখনও তাঁর ভাই শুভাশিস দাসের নামেই রয়েছে। আসলে ২০১৮ সালে বেহালার পর্ণশ্রী এলাকার বাড়ি ছেড়ে গোলপার্কের একটি বিলাসবহুল আবাসনে থাকা শুরু করেন শোভন। রত্নার দাবি, ওই বাড়িটি তাঁর ভাইয়ের নামে রয়েছে। সম্পত্তি নিয়ে আকচাআকাচি ছাড়াও ব্যক্তিগত বহু বিষয়ে একে অপরকে টিকা টিপ্পনি করতে থাকেন প্রাক্তন মেয়র এবং বর্তমান বেহালা পশ্চিমের বিধায়ক।

[আরও পড়ুন: দেওয়ালে হাঁ করা সিংহ দেখে ‘ভয়’! বস্তায় ঢাকল ফরওয়ার্ড ব্লক প্রতীকের মুখ]

সব মিলিয়ে প্রায় মিনিট ১৫ তাঁদের ঝগড়া চলে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। দু’জনের চিৎকার-চেঁচামেচি বাড়তেই এগিয়ে আসেন শোভনের নিরাপত্তারক্ষীরা। রত্নাকেও থামানোর চেষ্টা করেন তাঁর আইনজীবী ও অনুগামীরা। দু’জনকে থামাতেই বেশ বেগ পেতে হয়। আদালত চত্বরে শোভন-রত্নার এই বিতণ্ডা আগেও হয়েছে। কিন্তু কোনওদিন বিবাদ এতদূর গড়ায়নি। এদিন তাঁদের দু’জনকেই নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে যাচ্ছিল। এমনকী শেষ হস্তক্ষেপ করতে হয় পুলিশকে। যদিও পুরো ঘটনায় একেবারেই হস্তক্ষেপ করেননি বৈশাখী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার