Advertisement

সম্পর্কের স্বীকৃতি, বিজয়া দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরালেন শোভন চট্টোপাধ্যায়

08:53 PM Oct 15, 2021 |

দীপঙ্কর মণ্ডল: বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে মন দিয়েছিলেন অনেক আগেই। এবার দেবী দুর্গাকে সাক্ষী রেখে তাঁর সিঁথিতে সিঁদুর পরিয়ে সেই সম্পর্ককে স্বীকৃতি দিলেন শোভন চট্টোপাধ্যায়। হ্যাঁ, বিজয়ায় এভাবেই বৈশাখীকে ভালবাসায় ভরিয়ে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র।

Advertisement

পুজো (Durga Puja 2021) শুরুর আগে থেকেই এবার সংবাদের শিরোনামে ছিলেন শোভন ও বৈশাখী। তাঁদের নাচ-গানের ভিডিও, পুজোর ফ্যাশন নিয়ে চর্চা ছিল তুঙ্গে। আর উমার বিদায়ের দিন যেন তাঁদের সম্পর্ক পূর্ণতা পেল। শুক্রবার বিরাটিতে এক পারিবারিক দুর্গাপুজোয় শামিল হয়েছিলেন শোভন ও বৈশাখী। সেখানেই মাকে বরণ করে সিঁদুরখেলায় মেতে ওঠেন তাঁরা। ছিলেন বৈশাখীর মেয়েও। তবে শুধুই গালে নয়, বৈশাখীর সিঁথিতেও সিঁদুর লাগিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। সেই মুহূর্তের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন বৈশাখী। সঙ্গে জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা।

এমন আনন্দের মুহূর্তে বৈশাখী বলছেন, “অনেকে অনেক কথাই বলেছেন। অনেকে ভেবেছেন হয়তো শোভন আমাদের সম্পর্ককে স্বীকৃতি দেবে না। কিন্তু আজ সিঁথিতে সিঁদুর পরিয়ে সত্যিই স্বীকৃতি দিল।” এরপরই জুড়ে দেন, “আমার কাছে দুর্গাপুজোর দু’টো দিন খুবই প্রিয়। এক অষ্টমী আর অন্যটি বিজয়া। আর এবারের বিজয়া দশমী সত্যিই স্মরণীয় হয়ে রইল।”  

মাস কয়েক আগে ফেসবুকে নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের (Sovon Chatterjee) ছবি পোস্ট করে জল্পনা উসকে দিয়েছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘The journey from Me to We begins…’। অর্থাৎ ‘শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। এমনকী, প্রোফাইলের নাম বদলে ‘বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়’ করেছিলেন। তারপর থেকেই সম্পর্ক আরও নিবিড় হয়েছে। নিজের স্থাবর-অস্থাবর সমস্ত সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র। গত মাসেই আবার বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে নিজের স্বামী মনোজিৎ মণ্ডলের কাছে ডিভোর্স চান বৈশাখী। আবার সম্প্রতি শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ি কিনে নিয়েই শোভনবাবুর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়কে সসম্মানে বাড়ি ছেড়ে দেওয়ার পরামর্শ দেন প্রাক্তন অধ্যাপিকা বৈশাখীদেবী (Baishakhi Banerjee)। আর এবার বৈশাখীর সঙ্গে নিজের সম্পর্ক আরও স্পষ্ট করে দিলেন শোভন চট্টোপাধ্যায়।

Advertisement
Next