shono
Advertisement
Suvendu Adhikari

পুলিশকর্মীদের পোস্টাল ব্যালটের ভোট নিয়ন্ত্রণ করছে TMC! বিস্ফোরক শুভেন্দু

ভিত্তিহীন অভিযোগ বলছে তৃণমূল।
Posted: 03:10 PM May 07, 2024Updated: 04:07 PM May 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃতীয় দফা ভোটের দিন বিস্ফোরক শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari)! পুলিশকর্মীদের পোস্টাল ব্যালটে ভোট নাকি নিয়ন্ত্রণ করছে তৃণমূল। তিনি নিশানা করেছেন কলকাতা ও রাজ্য পুলিশ কর্মীদের ওয়েলফেয়ার কমিটিকে। ভোটপ্রক্রিয়া চলাকালীন এই কমিটির কার্যকলাপে নিষেধাজ্ঞা জারির করা আর্জিও জানিয়েছে কমিশনের কাছে। যদিও বিরোধী দলনেতার সেই অভিযোগ মানতে নারাজ রাজ্য়ের শাসকদল। রাজ্যের মন্ত্রী তথা তৃণমূলের মহিলা নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের দাবি, বিজেপি ঘাবড়ে গিয়ে এসব বলছে। ভিত্তিহীন অভিযোগ।

Advertisement

মঙ্গলবার রাজ্যের তৃতীয় দফার ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। এদিনই বিস্ফোরক অভিযোগ করলেন শুভেন্দু। এক্স হ্যান্ডেলে দুটি অডিও পোস্ট করে বিরোধী দলনেতার দাবি, রাজ্য বা কলকাতা পুলিশের কর্মীরা কাকে ভোট দেবে, তা নিয়ন্ত্রণ করতে চাইছে রাজ্যের শাসকদল। তাদের সমস্ত ভোট যাতে তৃণমূলে যায় তার জন্য রীতিমতো নজরদারি চালানো হচ্ছে। শুভেন্দুর দাবি, এ জন্য় কালীঘাটে কন্ট্রোল রুম খোলা হয়েছে। স্থানীয় স্তরে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে নজরদারি চালানো হচ্ছে। কলকাতা ও রাজ্য পুলিশ কর্মীদের ওয়েলফেয়ার কমিটির দুই সদস্যের নামও উল্লেখ করেছেন তিনি। এর পরই কমিশনের দৃষ্টি আকর্ষণ করে শুভেন্দু আর্জি, নির্বাচন প্রক্রিয়া যতদিন চলছে, ততদিন কলকাতা ও রাজ্য পুলিশ কর্মীদের ওয়েলফেয়ার কমিটির কার্যকলাপের উপর নিষেধাজ্ঞা জারি করা হোক।

 

[আরও পড়ুন: ‘পরিচয় প্রকাশ করুন, নইলে…’, মুখ্যমন্ত্রীর ‘আপত্তিকর’ মিমে হুঁশিয়ারি নোটিস পুলিশের]

যদিও বিরোধী দলনেতার অভিযোগকে পাত্তা দিতে নারাজ চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর কথায়, "বিজেপি ঘাবড়ে গিয়েছে। তাই এসব বলছে। উনি বলার কে? পুরো বিষয়টি দেখার জন্য নির্বাচন কমিশন রয়েছে।"

[আরও পড়ুন: আশুতোষ কলেজের পড়ুয়ার বাড়িতে অস্ত্রভাণ্ডার! ভোট আবহে আচমকা পুলিশি হানায় পর্দাফাঁস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • তৃতীয় দফা ভোটের দিন বিস্ফোরক শুভেন্দু অধিকারী!
  • পুলিশকর্মীদের পোস্টাল ব্যালটে ভোট নাকি নিয়ন্ত্রণ করছে তৃণমূল।
  • তিনি নিশানা করেছেন কলকাতা ও রাজ্য পুলিশ কর্মীদের ওয়েলফেয়ার কমিটিকে।
Advertisement