shono
Advertisement

অভিনয়ের জন্য শ্বেতাকে মুম্বই নিয়ে যান অয়ন, ইডির হাতে নয়া তথ্য

শুটিং শেষ হলেও শ্বেতার ছবি মুক্তি পায়নি।
Posted: 11:35 AM Mar 24, 2023Updated: 12:14 PM Mar 24, 2023

অর্ণব আইচ: অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করেই শ্বেতা চক্রবর্তীকে (Sweta Chakraborty) মুম্বই নিয়ে গিয়েছিলেন অয়ন শীল (Ayan Sil)। সেখানে একটি শর্টফিল্ম তৈরি করা হয়, যাতে শ্বেতা অভিনয় করেন বলেই খবর এসেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) কাছে। বহিষ্কৃত তৃণমূল নেতা শান্তুনু বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ অয়ন শীল গ্রেফতারের পরই নৈহাটির বাসিন্দা শ্বেতা চক্রবর্তীর নাম সামনে আসে। তিনি কামারহাটি পুরসভার সাব অ্যাস্টিন্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে কর্মরত।

Advertisement

এদিকে, যেভাবে ফিল্ম ইন্ডাস্ট্রিতে লগ্নি করতে শুরু করেছিলেন অয়ন শীল, তাও চলে এসেছে ইডির গোয়েন্দাদের নজরে। কর্মসূত্রে শ্বেতা চক্রবর্তী তাঁর ঘনিষ্ঠ হয়েছিলেন। এর পর ওই সুন্দরী বান্ধবীকে তিনি অভিনয়ে সুযোগ পাইয়ে দেন। ইডি জেনেছে, টলিউড ছাড়াও মুম্বইয়ে শ্বেতাকে অভিনয়ের সুযোগ করিয়ে দেওয়ার টোপ দেন অয়ন শীল। সেইমতো মুম্বইয়ে একটি শর্ট ফিল্ম তৈরির পরিকল্পনা করা হয়। সূত্রের খবর অনুযায়ী, ওই শর্ট ফিল্মের অভিনয় করার জন‌্য শ্বেতাকে মুম্বইও যেতে হয়েছিল। 

[আরও পড়ুন: প্যান-আধার সংযোগ না করলেও হবে? কাদের জন্য প্রয়োজ্য, জেনে নিন খুঁটিনাটি]

শ্বেতা ছাড়াও আরও কয়েকজন অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীও গিয়েছিলেন মুম্বই। সেখানে শুটিংয়ের কাজ শেষ হয়েছিল। কিন্তু সেই শর্ট ফিল্মটি আর প্রকাশ পায়নি বা রিলিজ হয়নি বলেই ইডির কাছে খবর এসেছে। ইডির মতে, নিয়োগ দুর্নীতির বিপুল টাকা অয়ন ওই ছবিটিতে লগ্নি করেন। এ ছাড়াও বাংলা ছবি ‘কবাডি কবাডি’তেও তিনি যে লগ্নি করেছিলেন, সেই প্রমাণ মিলেছে। অয়ন তাঁর নিজের প্রযোজনা সংস্থা এবিএস ইনফোজোনের মাধ‌্যমেই সিনেমা করার নামে টাকা সরান বলে অভিযোগ। 

[আরও পড়ুন: অনুব্রতহীন বীরভূমে নজর নেত্রীর, কালীঘাটে আজ জেলা নেতৃত্বের সঙ্গে বৈঠক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement