shono
Advertisement

‘কুন্তলের সঙ্গে ব্যক্তিগত ঘনিষ্ঠতা, গাড়ি কেনার জন্য টাকা দিয়েছিলেন’, ইডি দপ্তরে বললেন বনি

একপ্রস্ত জেরার পর বেরিয়ে আর কী বললেন অভিনেতা বনি সেনগুপ্ত?
Posted: 02:51 PM Mar 09, 2023Updated: 03:26 PM Mar 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষক নিয়োগ দুর্নীতিতে (Teacher Recruitment Scam) ইডি দপ্তরে একপ্রস্ত জেরার পর মধ্যাহ্নভোজের বিরতিতে বেরিয়ে একাধিক তথ্য জানালেন টলিউড অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। বৃহস্পতিবার দুপুরে সল্টলেকের সিজিও কমপ্লেক্সের বাইরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে হুগলির তৃণমূল যুব নেতা কুন্তল ঘোষের সঙ্গে ঘনিষ্ঠতার কথা স্বীকার করে নিলেন তিনি। বললেন, ”আয়োজকদের মাধ্যমে কুন্তলের সঙ্গে আলাপ। তাঁর সঙ্গে ব্যক্তিগতভাবে ভাল সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল। ২০১৭ সালে আমাকে গাড়ি কিনতে সাহায্য করেছিলেন। তার বদলে আমি অনেকগুলো ইভেন্ট করে দিই। আমার গাড়ির অ্যাকাউন্টে টাকা দেওয়া হয়েছিল।” এই সংক্রান্ত সমস্ত তথ্য তিনি ইডি (ED) আধিকারিকদের জানিয়েছেন বনি সেনগুপ্ত।

Advertisement

কীভাবে কুন্তলের সঙ্গে আলাপ? তার উত্তরে বনি জানান, ”জিরাটে একটা ইভেন্টে আমি গিয়েছিলাম, সেখান থেকেই আলাপ। পরে ভাল সম্পর্ক তৈরি হয়ে যায়। ২০১৭ সালে আমি গাড়ি কিনতে গিয়ে যখন সমস্যায় পড়ু, তখন কুন্তল হেল্প করেছিলেন। ওই ৩৫ বা ৪০ লক্ষ টাকা মতো দিয়েছিলেন। এরকম তো হতেই পারে। আমার কোনও পরিচিত যদি বলেন, তোমায় আমি হেল্প করব, তাহলে তো আমি টাকা নিতেই পারি। পরে তার বিনিময়ে আমি অনেকগুলো ইভেন্ট করে দিয়েছিলাম।”

[আরও পড়ুন: একাকিত্বে ঘরবন্দি মেয়ে, শক্তিগড়ে বসে সুকন্যার ভাল থাকার ব্যবস্থাই করেছিলেন অনুব্রত!]

বনিকে দিয়ে সিনেমা করানোর জন্যও কুন্তল ঘোষ (Kuntal Ghosh) টাকা দিয়েছিলেন বলে ইডির হাতে তথ্য এসেছিল। সেই সংক্রান্ত প্রশ্নের জবাবে বনি সেনগুপ্ত জানালেন, ”সিনেমার কথা হয়েছিল, তবে সেই প্রজেক্ট কোনও কারণে হয়নি। আমি অবশ্য অনেক ইভেন্ট, স্টেজ শো করেছি। ওঁর সঙ্গে আয়োজকদের মাধ্যমেই আলাপ হয়েছিল।” তবে সেই বাবদ কোনও চুক্তিপত্র হয়নি বলেই জানিয়েছেন বনি। কোনও টাকা কি ক্যাশে নিয়েছিলেন? অভিনেতার জবাব, ”না উনি চেয়েছিলেন ক্যাশে দিতে। কিন্তু আমি তাতে রাজি হইনি। বলেছিলাম, আপনি সরাসরি গাড়ির শো রুমে গিয়ে টাকাটা মিটিয়ে দেবেন। উনি সেই অ্যাকাউন্টেই টাকা দিয়েছেন।” যদিও সেই গাড়ি বিক্রিও করে দিয়েছেন বনি সেনগুপ্ত। 

[আরও পড়ুন: ‘কেষ্টদা গরু চোর, ভাগ রাহা হ্যায়’, দিল্লিতেও অনুব্রতকে লক্ষ্য করে ‘চোর’ স্লোগান]

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তার হওয়া কুন্তল ঘোষের সঙ্গে বনি সেনগুপ্তর আর্থিক লেনদেনের প্রমাণ মিলেছে বলে বৃহস্পতিবার ইডি তাঁকে তলব করেছিল। শুক্রবার ডেকে পাঠানো হয়। কিন্তু বনি তলব পেয়ে এদিনই পৌঁছে যান ইডি দপ্তরে। সকাল ১০টা ১০এ তিনি ইডি দপ্তরে পৌঁছন। দুপুর  ২.৩০ নাগাদ মধ্যাহ্নভোজের বিরতিতে বেরিয়ে সাংবাদিকদের সব বলেন বনি। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement