shono
Advertisement

SSC Scam: হুগলির যুব TMC নেতা কুন্তল ঘোষের চিনার পার্কের ফ্ল্যাটে ইডি হানা

কুন্তল ঘোষের ঘনিষ্ঠ আরেক তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি।
Posted: 10:53 AM Jan 20, 2023Updated: 11:36 AM Jan 20, 2023

অর্ণব আইচ: এসএসসি দুর্নীতিতে যোগ রয়েছে, এই সন্দেহে দীর্ঘদিন ধরেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ। সিবিআইয়ের জেরার মুখেও পড়তে হয়েছে তাঁকে। এসবের মাঝেই শুক্রবার সকালে তাঁর চিনার পার্কের ফ্ল্যাটে হানা দিল ইডি (ED)। দীর্ঘক্ষণ ধরে সেখানে তল্লাশি চালাচ্ছে তদন্তকারীরা।

Advertisement

জানা গিয়েছে, কুন্তল ঘোষের চিনার পার্কের একটি বিলাসবহুল আবাসনে দুটি ফ্ল্যাট রয়েছে। শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ ওই ফ্ল্যাটেই হানা দেন ইডি আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী।শেষ পাওয়া খবর অনুযায়ী, তিনঘণ্টারও বেশি সময় পেরিয়ে গেলেও এখনও ইডির তল্লাশি চলছে বলেই খবর। এদিনের তল্লাশিতে গুরুত্বপূর্ণ নথি মিলতে পারে বলে মনে করা হচ্ছে। এদিকে কুন্তল ঘনিষ্ঠ হুগলির বলাগড়ের তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের বাড়িতেও তল্লাশি চালাচ্ছে ইডি। তাঁর বাড়িতে হানা দিয়েছেন ১২ জন ইডি আধিকারিক।

[আরও পড়ুন: পরপর চারদিন শিয়ালদহ-বনগাঁ শাখায় বাতিল একাধিক ট্রেন, দুর্ভোগের আশঙ্কায় যাত্রীরা]

প্রসঙ্গত, কয়েকদিন আগেই মানিক ভট্টাচার্য ঘনিষ্ঠ তাপস মণ্ডল এসএসসি ও টেট দুর্নীতিতে কুন্তলের বিরুদ্ধে বিভিন্ন চাকরিপ্রার্থীর কাছ থেকে ১৯ কোটি টাকা নেওয়ার অভিযোগ তোলেন। এই ব‌্যাপারে কিছু নথি তাপস মণ্ডলের মাধ‌্যমে এসেছে সিবিআইয়ের হাতে। সেই নথিগুলি যাচাই করতেই বুধবার কুন্তলকে সিবিআই নিজাম প‌্যালেসে নিজেদের দপ্তরে ডেকে পাঠায়। ওইদিন বিকেল তিনটে নাগাদ হুগলির তৃণমূল কংগ্রেসের যুবনেতা কুন্তল ঘোষ নিজাম প‌্যালেসে যান। তিনি কিছু নথিও জমা দেন। ঘণ্টা দুই ধরে তাঁকে জেরা করেন সিবিআই আধিকারিকরা। এর পর বাইরে বেরিয়ে এসে কুন্তল বলেছিলেন, ‘‘আমি কি বলেছি, তা কাউকে বলব না। আমি যদি দোষী হতাম, তবে একটু সময়ের জন‌্য থাকতাম না। তাপস মণ্ডলকে আমি আমার আইনজীবী মারফৎ মানহানির নোটিস পাঠাচ্ছি।’’ তারপর এদিন ফ্ল্যাটে হানা ইডির।

[আরও পড়ুন: টোটোয় বিলাসবহুল গাড়ির ধাক্কা, ছেলেকে স্কুলে দিতে যাওয়ার পথে গতির বলি হাওড়ার বধূ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement