shono
Advertisement

ত্রিপুরায় আক্রান্ত নেতাকে দেখতে SSKM হাসপাতালে Abhishek Banerjee

আক্রান্ত শুভঙ্কর দেবের সঙ্গে কথা বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।
Posted: 05:31 PM Aug 30, 2021Updated: 07:33 PM Aug 30, 2021

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃণমূলের ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসে ত্রিপুরায় আক্রান্ত নেতাকে দেখতে এসএসকেএমে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সোমবার বিকেলে হাসপাতালে গিয়ে আক্রান্ত নেতার সঙ্গে কথা বলেন তিনি। চিকিৎসকদের কাছ থেকে তাঁর শারীরিক অবস্থার খোঁজও নেন। বেশ কিছুক্ষণ সেখানে ছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

[আরও পড়ুন: Visva Bharati: লাগাতার ছাত্রবিক্ষোভে অশান্ত বিশ্বভারতী, গৃহবন্দি উপাচার্য, বন্ধ ভরতি প্রক্রিয়া]

২৮ আগস্ট তৃণমূল ছাত্র পরিষদ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে (TMCP Foundation Day) ত্রিপুরায় একাধিক কর্মসূচি নিয়েছিল তৃণমূল। সেই উপলক্ষেই বনমালি রোড থেকে মিছিল বের করেছিলেন দলীয় কর্মীরা। সেই মিছিলের শেষে বাঁধারঘাট এলাকায় বেশকিছু স্থানীয় মানুষজনের তৃণমূলে যোগদানের কথা ছিল। সেই অনুষ্ঠান শুরুর আগেই বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তৃণমূলের নেতা-কর্মীদের উপর চড়াও হয় বলে অভিযোগ। মুজিবর রহমান নামে এক তৃণমূল কর্মীর বাড়িতেও চড়াও হয় দুষ্কৃতীরা। তাঁর বাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। ভেঙে দেওয়া হয় হাতও। শুভঙ্কর দেব নামে আরেক তৃণমূল কর্মীও আক্রান্ত হন । তাঁর মাথায় ব্যাপক চোট লাগে। 

দ্রুতই শুভঙ্করের অবস্থার অবনতি হতে থাকে। সেই কারণে তাঁকে নিয়ে আসা হয় কলকাতায়। ভরতি করা হয় এসএসকেএম হাসপাতালে। বর্তমানে উডবার্ন ওয়ার্ডে ভরতি রয়েছেন শুভঙ্কর। সোমবার বিকেল পাঁচটায় শুভঙ্করকে দেখতে হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রথমেই আক্রান্ত নেতার কাছে যান তিনি। তাঁর সঙ্গে কথা বলেন। খোঁজ নেন তাঁর শরীরের। এরপর চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে শুভঙ্করের অবস্থা স্থিতিশীল।  

[আরও পড়ুন:রাজ্য সরকারি প্রকল্পগুলিকে সাহায্য, কন্যাশ্রী-রূপশ্রী-লক্ষ্মীর ভাণ্ডারকে অর্থ দিতে পারে World Bank ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement