Advertisement

EXCLUSIVE: কেমন প্রেমিকা চাই? মনের কথা জানালেন ‘সিঙ্গল’দেবাংশু

06:18 PM Apr 17, 2021 |

সুলয়া সিংহ: “বাইরে থেকে বর্গী আসে / নিয়ম করে প্রতি মাসে / আমিও আছি তুমিও রবে / বন্ধু এবার খেলা হবে”— চেনা মেজাজেই সংবাদ প্রতিদিন ফেসবুক লাইভ শুরু করেন তৃণমূলের তারকা প্রচারক দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। যাঁর পরিবারের কোনও রাজনৈতিক ইতিহাস নেই সেই ছেলের তৈরি করা গানই এবার নির্বাচনী ট্রেন্ড। জনপ্রিয়তায় টলিপাড়ার (Tollywood) অনেক চেনা মুখেরও ঈর্ষা হতে পারে। এহেন দেবাংশু গার্লফ্রেন্ডের খোঁজে রয়েছেন। বিশেষ দাবিদাওয়া নেই তাঁর। গার্লফ্রেন্ডের জন্য একটি শর্তই রেখেছেন তৃণমূলের (TMC) তরুণ তুর্কি। কী সেই শর্ত? তাঁকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সমর্থক হতে হবে।

Advertisement

দেবাংশু কি সিঙ্গল? প্রথমে এই প্রশ্ন করা হয়েছিল। কৌশলী উত্তর দেন তরুণ তৃণমূল নেতা। জানান, রাজ্যের কোটি কোটি মানুষ তাঁর সঙ্গে আছেন। ঠিক তার পরেই আবার সরাসরি প্রশ্ন, গার্লফ্রেন্ড মানে প্রেমিকা কি আছে? প্রশ্নের উত্তরে প্রথমে দেবাংশু জানান, আপাতত সময় নেই তাঁর কাছে। ২ মে অর্থাৎ বিধানসভা নির্বাচনের (West Bengal Election) পর এই বিষয়টি নিয়ে ভাবতে পারেন। কেমন কন্যা পছন্দ তৃণমূলের তারকা প্রচারকের? এই প্রশ্নের উত্তরেই বলেন, “বর্ণ নিয়ে চিন্তা নেই। আমরা তৃণমূল কংগ্রেসের সমর্থক সবাইকে খোলা মনে স্বাগত জানাই। মহিলা হলেই চলবে। তবে হ্যাঁ, একটি বিষয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থক হতে হবে। আর বিশেষ দাবি দাওয়া কিছু নেই।” কমিটমেন্টে বিশ্বাসী দেবাংশু ভট্টাচার্য। সেকথাও এই সাক্ষাৎকারে জানাতে ভোলেননি।

[আরও পড়ুন: ‘রাজ্যে ধর্মীয় মেরুকরণের চেষ্টা’, শীতলকুচির অডিও নিয়ে তৃণমূলের বিরুদ্ধে কমিশনে বিজেপি]

ভোটের আবহে জেলায় জেলায় প্রচার করতে হচ্ছে। তাই বাড়িতে থাকছেন না বলে জানান দেবাংশু। রাতবিরেতে বাড়ি ফিরছেন, আবার ভোর হতেই বেরিয়ে পড়ছেন। মায়ের কষ্টের কথা ভেবেই বাড়ি ত্যাগ করে বন্ধুদের বাড়িতে পালা করে থাকছেন বলে জানান। এমন পরিস্থিতিতে প্রেমিকা খোঁজার সময় তাঁর নেই। তবে কেউ ভালবেসে কাছে এলেও আপত্তি নেই তরুণ তৃণমূল নেতার।  মনের কথাটি তো সংবাদ প্রতিদিনের মাধ্যমে জানিয়েই রাখলেন!

দেখুন ভিডিও –

[আরও পড়ুন: মীনাক্ষীকে পার্টির ‘মুখ’ করতে চায় আলিমুদ্দিন, নারাজ নন্দীগ্রামের ‘পোস্টার গার্ল’]  

Advertisement
Next