shono
Advertisement

WB By-Election: ‘সন্ত্রাস করলে বাংলার মানুষই মেদিনীপুর-বারাকপুরের নেতাদের পা ভাঙবেন’, বার্তা ফিরহাদের

ছুটির দিনে ভবানীপুরের অলিগলিতে প্রচার সারেন ফিরহাদ হাকিম।
Posted: 02:13 PM Sep 12, 2021Updated: 03:31 PM Sep 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভবানীপুর উপনির্বাচনের (Bhabanipur By-Election) দামামা বেজে গিয়েছে। জোরকদমে চলছে প্রচার। রবিবাসরীয় সকালে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের অলিগলিতে প্রচার সারেন ফিরহাদ হাকিম। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন তিনি। নাম না করে তোপ দাগেন শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংকে।

Advertisement

এদিন ফিরহাদ হাকিম (Firhad Hakim) বলেন, “বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে সন্ত্রাস হয়েছে। মেদিনীপুর, বারাকপুরের নেতারা যদি ভবানীপুরে রিগিং, কারচুপি, সন্ত্রাস করতে আসেন, যে যত বড়ই নেতা হোক, মানুষ তাঁদের পা ভেঙে দেবেন।” রাজনৈতিক মহলের মতে, ভোটপ্রচারে বেরিয়ে নাম না করে শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংকেই দুষেছেন ফিরহাদ। 

[আরও পড়ুন: কাজের ফাঁকে বারবার কফির আবদার! স্বামীর ‘ওয়ার্ক ফ্রম হোম’ বন্ধের দাবিতে বসকে চিঠি স্ত্রীর]

অসুরের সঙ্গে এদিন কেন্দ্রের বিজেপি (BJP) সরকারের তুলনা করেছেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, “মা দুর্গার রূপে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অসুরদের বধ করেছেন। এবারে ভারতে অসুরদের দমন করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন।” আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। তৃণমূলের (TMC) হয়ে লড়ছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ত্রিমুখী লড়াইয়ে সিপিএমের যোদ্ধা শ্রীজীব বিশ্বাস এবং বিজেপির প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ভোটারদের উপর আস্থা রেখে ফিরহাদ হাকিম বলেন, “মানবতার স্বার্থে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কেই ভোট দেবেন।” আগামী ৩ অক্টোবর ভবানীপুর উপনির্বাচনের ফলপ্রকাশ। ফলাফলের দিকে তাকিয়ে সকলে। 

এদিকে, ফিরহাদ হাকিমের মন্তব্য নিয়ে সরব বিরোধী বিজেপি। বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং (Arjun Singh) পালটা ফিরহাদ হাকিমকে তোপ দেগেছেন। তিনি বলেন, “এটাই তৃণমূলের সংস্কৃতি। এভাবেই ওরা গণতন্ত্রকে শেষ করে দিয়েছে। ফিরহাদ আল কায়দার লোক। ওর থেকে এর বেশি কী-ই বা আশা করা যায়।” এদিকে, ছুটির সকালে ভোটপ্রচার সারেন ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালও। প্রচারে বেরিয়ে তৃণমূলকে কটাক্ষ করেন তিনি।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশের উন্নয়নের বিজ্ঞাপনে কলকাতার উড়ালপুলের ছবি, যোগীকে তুলোধোনা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement