shono
Advertisement
Amit Malviya

মুখ্যমন্ত্রীকে 'অপমান', অমিত মালব্যের বিরুদ্ধে FIR তৃণমূলের

Published By: Paramita PaulPosted: 11:23 AM Apr 21, 2024Updated: 12:15 PM Apr 21, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্য়ায়: মুখ্যমন্ত্রীকে অপমানের অভিযোগ। এবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যর বিরুদ্ধে এফআইআর করল তৃণমূল। তাদের অভিযোগ, অমিত মালব্য নিজের পোস্টে মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি কালিমালিপ্ত করার চেষ্টা করেছেন। যে ধরনের ভাষা উনি ব্যবহার করেছেন, তাতে প্রতিটি মহিলা অপমানিত হয়েছেন। এর প্রেক্ষিতেই রবিবার গড়িয়াহাট থানায় এফআইআর করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

Advertisement

তৃণমূল সুপ্রিমোর নির্বাচনী প্রচারের একটি ভিডিও নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন অমিত মালব্য়। সেখানে তাঁর দাবি, জনসভায় অশালীন মন্তব্য করেছেন মমতা। সমস্ত সীমা তিনি অতিক্রম করে গিয়েছেন। অমিত আরও বলেন, "উনি সবসময় বলেন, ওঁর বিরুদ্ধে নোংরা কথা বলা হচ্ছে।  এভাবে সহানুভূতি পাওয়ার চেষ্টা বন্ধ করুন। এবার তো উনি নিজে চূড়ান্ত নোংরা কথা বলেছেন।" 

 

[আরও পড়ুন: প্রকাশ্যেই স্মরণ করান ‘রাজধর্ম’, মরিয়া চেষ্টাতেও মোদিকে সরাতে পারেননি বাজপেয়ী! কেন?]

চন্দ্রিমার অভিযোগ, মুখ্যমন্ত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করেছেন অমিত। তাতে মহিলাদেরও সম্মানহানি হয়েছে। বিজেপির আইটি সেলের প্রধান ইচ্ছাকৃতভাবে মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করতে চাইছেন। অভিযোগপত্রে রাজ্যের মন্ত্রী লিখেছেন লেখেন, “অভিযুক্ত এক্স হ্যান্ডেলে দাবি করেছেন, মুখ্যমন্ত্রী সংসদীয় এবং অশ্লীল শব্দ ব্যবহার করেছেন। এটা সর্বৈব মিথ্যা।” অভিযোগের প্রেক্ষিতে বিজেপি নেতার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৯ ধারায় পদক্ষেপ করার জন্য আর্জি জানিয়েছেন চন্দ্রিমা ভট্টাচার্য।

[আরও পড়ুন: দূরদর্শনের গেরুয়াকরণে ‘স্তম্ভিত’ মমতা, কমিশনকে ব্যবস্থা নেওয়ার আর্জি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement