shono
Advertisement

Jiban Krishna Saha: মোবাইল পুকুরে ফেলার কারণ জানিয়েও হল না লাভ, CBI হেফাজতে জীবনকৃষ্ণ

আগামী ২৫ এপ্রিল  ফের আদালতে পেশ করা হবে তাঁকে।
Posted: 04:37 PM Apr 21, 2023Updated: 05:09 PM Apr 21, 2023

অর্ণব আইচ:  ধোপে টিকল না কোনও যুক্তি। এমনকী দু’টি মোবাইল পুকুরে ছুঁড়ে ফেলে দেওয়ার কারণ ব্যাখ্যা করেও হল না লাভ। ফের চারদিনের সিবিআই হেফাজতে জীবনকৃষ্ণ সাহা। আগামী ২৫ এপ্রিল ফের আদালতে পেশ করা হবে মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ককে।

Advertisement

সিবিআই হেফাজত শেষে শুক্রবার ফের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহাকে আলিপুর বিশেষ সিবিআই আদালতে পেশ করা হয়। শুনানির শুরুতেই জামিনের আরজি জানান বিধায়কের আইনজীবী। তার বিরোধিতা করে সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবী জানান, অযোগ্য প্রার্থীদের কাছ থেকে কোটি কোটি টাকা নিয়েছেন জীবনকৃষ্ণ। সে সমস্ত নথিপত্র ইতিমধ্যেই বাজেয়াপ্ত করা হয়েছে। তাই তাঁকে জামিন দেওয়া এখনই উচিত নয় বলেই দাবি সিবিআইয়ের আইনজীবী। পালটা বিধায়কের আইনজীবী জানান, যে সমস্ত নথিপত্র উদ্ধার হয়েছে তা ভিত্তিহীন। শুধুমাত্র রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁকে ফাঁসানো হয়েছে।

[আরও পড়ুন: তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে CBI, হাই কোর্টের নির্দেশের ৩ দিনের মাথায় হানা]

এদিনের শুনানিতে পুকুরে মোবাইল ছুঁড়ে ফেলার বিষয়টিও উল্লেখ করে সিবিআই। জীবনকৃষ্ণ সাহার আইনজীবী জানান, সেই সময় মেয়ে তাঁকে ফোন করেছিলেন। তার উপর রাগ করেই বিধায়ক মোবাইল ছুঁড়ে ফেলে দেন। বিচারক প্রশ্ন করেন, “মোবাইল কেন পুকুরে ফেলে দিলেন?” সে প্রশ্নের অবশ্য বিশেষ জবাব দিতে পারেননি বিধায়ক কিংবা তাঁর আইনজীবী। সিবিআইয়ের তরফ থেকে ফের পাঁচদিন তাঁকে হেফাজতে নিয়ে জেরার অনুমতির আবেদন জানানো হয়। তবে দু’পক্ষের সওয়াল জবাব শেষে ফের চারদিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেন বিচারক। আগামী ২৫ এপ্রিল আদালতে পেশ করা হবে তাঁকে।

[আরও পড়ুন: শিক্ষার পর এবার পুরসভা দুর্নীতিতেও সিবিআই তদন্ত, নির্দেশ বিচারপতি গঙ্গোপাধ্যায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement