shono
Advertisement

কালীঘাটে তৃণমূলের পঞ্চায়েত বৈঠকের পরেই সুকান্তর সঙ্গে খোশ গল্প দেবের!

কোথায় দেখা গেল দু'জনকে একসঙ্গে?
Posted: 09:15 PM Jun 17, 2023Updated: 09:20 PM Jun 17, 2023

বিশেষ সংবাদদাতা: তিনি তারকা, তিনি জনপ্রতিনিধিও। নানা মহলে নামডাক, আমন্ত্রণ, নানা জনের সঙ্গে সাক্ষাৎ। তবে প্রধান রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি হওয়া খানিকটা বিরল ব্যাপার। ভোট ময়দানের যুযুধানকে অন্য সময়ে যদি বা হাসিমুখে সৌজন্য দেখানো যায়, নির্বাচনী আবহে তো একেবারেই নয়। তবে বিশ্বের সমস্ত ঘটনা তো আর নির্দিষ্ট সমীকরণ মেনে হয় না। তাই তো শনিবার সন্ধ্যায় এমনই এক ঘটনার সাক্ষী রইল কলকাতার এক প্রেক্ষাগৃহ।  বিকেলে কালীঘাটে তৃণমূলের পার্টি অফিসে পঞ্চায়েতের প্রস্তুতি বৈঠক আর সন্ধেবেলা বিজেপি (BJP) রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের মুখোমুখি হলেন তৃণমূলের তারকা সাংসদ দেব (Dev)। এই সাক্ষাৎ নিয়ে বেশ গুঞ্জনও শোনা যাচ্ছে কান পাতলে। 

Advertisement

ছবি: গোপাল দাস।

[আরও পড়ুন: আবারও ঈশ্বরভক্তি! লন্ডনে কীর্তন শুনতে গেলেন বিরাট-অনুষ্কা, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, শনিবার সন্ধ্য়ায় সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের এক অনুষ্ঠান ছিল বাইপাসের ধারে এক পাঁচতারা হোটেলে। সেখানে আমন্ত্রিত ছিলেন বিভিন্ন ক্ষেত্রের নামী, সফল মানুষজন।  বিনোদন জগতের এই তালিকায় ছোট-বড় পর্দার তারকারা তো বটেই, ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্বরাও। আর সেখানেই মুখোমুখি, থুড়ি, পাশাপাশি দেখা গেল দেব, সুকান্ত মজুমদারকে (Sukanta Majumdar)। তাঁদেরই পাশ বসেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর।

ছবি: গোপাল দাস।

দেব এবং সুকান্ত মজুমদার বেশ কিছুক্ষণ ধরে গল্পও করলেন। চেক শার্ট, কালো ব্লেজারে দেব যেন আরও আকর্ষণীয়। কুর্তা-পাজামা-কোটে অনুরাগ ঠাকুরও (Anurag Thakur) বেশ নজর কাড়লেন। আর দুই ‘স্টাইলিশ’-এর মাঝে সুকান্ত একেবারেই সাদামাটা, পরনে আর পাঁচটা দিনের মতো আকাশি পাঞ্জাবি, সাদা পাজামা। 

ছবি: গোপাল দাস।

তো সেই অনুষ্ঠানেই দেব-সুকান্তকে বেশ ঘনিষ্ঠভাবেই কথা বলতে দেখা গেল। তাঁদের পিছনের সারিতে ছিলেন টলিউডের অন্যতম সফল প্রযোজক শ্রীকান্ত মোহতা। সঙ্গে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা। দেব-সুকান্তর এই কানাকানি, হাসাহাসি নিয়ে ভিন্নতর জল্পনা তুলতেই পারেন নিন্দুকরা। কিন্তু এ নিতান্তই সৌজন্য। বিনোদুনিয়ার অনুষ্ঠানে পাশাপাশি আসনে বসা এবং তার জন্য সামান্য টুকটাক কথাবার্তা বই আর কিছুই নয়। 

[আরও পড়ুন: এবার রাজনীতিতে দেশের প্রাক্তন ক্রিকেটার! নামতে পারেন লোকসভা নির্বাচনেও

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement