shono
Advertisement

‘গেট ওয়েল সুন’লেখা কার্ডে শুভেন্দুকে খোঁচা, নয়া কর্মসূচি তৃণমূলের ছাত্র-যুব সংগঠনের

'এবি ফোবিয়ায় ভুগছেন শুভেন্দু,', বিরোধী দলনেতার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুললেন কুণাল ঘোষ।
Posted: 09:32 PM Nov 13, 2022Updated: 09:43 PM Nov 13, 2022

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃণমূল (TMC) বনাম বিজেপির (BJP) রাজনৈতিক লড়াইয়ে এই মুহূর্তে গেরুয়া শিবিরের সবচেয়ে বড় মুখ অবশ্যই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আর তাঁর নিশানায় শাসকদলের নেত্রী ও সেনাপতি – মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়। নানা কারণে তিনি এই দু’জনকে টার্গেট করেই আক্রমণ করে বসেন। এবার তার পালটা দিতে নতুন কর্মসূচি গ্রহণ করল তৃণমূলের ছাত্র-যুব সংগঠন। মানসিকভাবে অসুস্থ শুভেন্দু – এই খোঁচা ‘গেট ওয়েল সুন’ লেখা কার্ড পাঠানোর সিদ্ধান্ত নিল তারা। সোমবার থেকেই শুরু হবে কর্মসূচি। রবিবার সাংবাদিক বৈঠকে এমনই জানিয়েছেন দলের মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)।

Advertisement

এদিন শুভেন্দুর একটি টুইট নিয়ে কটাক্ষের সূত্রপাত। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ক্লাব ডায়মন্ড হারবার এফসি প্রিমিয়ার লিগে খেলার সুযোগ পেয়েছে। তার জন্য আলিপুরের পাঁচতারা হোটেলে সাফল্য উদযাপনের অনুষ্ঠান ছিল রবিবার। তা নিয়ে অভিষেককে বিঁধতে গিয়ে ভুল তথ্য দিয়েছেন বিরোধী দলনেতা। টুইটে (Tweet) তিনি উল্লেখ করেছেন, অভিষেকের ছেলের জন্মদিন পালিত হচ্ছে পাঁচতারা হোটেলে।

এই ভুল তথ্য যাতে জনমানসে প্রভাব ফেলতে না পারে, সেজন্য দলের মুখপাত্র কুণাল ঘোষ এদিন সাংবাদিক সম্মেলন করে বলেন, ”অভিষেক খেলোয়াড়দের সঙ্গে মিটিং করলেন দুপুরে। আর শুভেন্দু লিখলেন রাতে – ছেলের জন্মদিন। ‘আয়ুষ্মান ভব’ লেখা উচিত। সেখানে সনাতনী কথা বলেন এই শুভেন্দু? পাপী নরকের কীট শুভেন্দু। আজ চোর তোলাবাজ বলছি না। আজ তিনি ‘এবি ফোবিয়া’য় ভুগছে। আমরা এর তীব্র নিন্দা করছি। সমাজে এই ধরনের ‘পাগল’ হাজির হলে অসুবিধা। রাজনীতি করতে হলে সুস্থতা দরকার। কুৎসিত সব শব্দ প্রয়োগ করছেন। আমরা অনুভব করছি, শুভেন্দুর দিশাহারা অবস্থা পাগলামির লক্ষণ। একটা উদ্বেগ কাজ করছে। একটা চিকিৎসা দরকার। অভিষেক দেখছেন চারিদিকে। তাঁর ৩ বছরের ছেলেকে নিয়ে মিথ্যাচার করতে হচ্ছে।” তাঁর আরও খোঁচা – ‘জল পড়ে পাতা নড়ে/ পাগলা শুভেন্দুর মাথা নড়ে।’

[আরও পড়ুন: ‘দিদির উপর ভরসা রাখলেই হত’, এসএসসি আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য নির্মল মাজির]

এরপরই তিনি নতুন কর্মসূচির কথা জানান। সোমবার থেকে শাসকদলের যুব-ছাত্র শাখা শুভেন্দুর সুস্থতা কামনা করে ‘গেট ওয়েল সুন’ লিখে, অভিষেকের একটি ছবি দেওয়া গ্রিটিংস কার্ড পাঠাবে। তাঁর কথায়, ”আমার মনে হয় ওর বাড়িতে আছেও। নাহলে অভিষেকের ছেলেকে নিয়ে এত বড় মিথ্যাচার! শুভেন্দু নামে যত মানুষ আছে সবাই সুস্থ ও ছাড়া কটাক্ষভরা কথায় কুণাল ঘোষ প্রশ্ন তোলেন, ”মানসিকভাবে সুস্থ না হলে, তৃণমূলের বিরুদ্ধে লড়বেন কী করে? দিলীপ ঘোষকে গালাগাল করবেন কী করে? সুকান্তর চেয়ার ধরে টানবে কী করে?”

[আরও পড়ুন: ক্ষমতা বড় বালাই! ভোটের টিকিট না পেয়ে বিদ্যুতের খুঁটিতে চড়ে বসলেন আপ নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement