shono
Advertisement

ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি, হাওড়া-খড়গপুর শাখায় দু’ঘণ্টা স্তব্ধ ট্রেন চলাচল

বিপাকে পড়েন নিত্যযাত্রীরা।
Posted: 06:12 PM Oct 29, 2022Updated: 07:01 PM Oct 29, 2022

সুব্রত বিশ্বাস: ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি। হাওড়া স্টেশন (Howrah Station) ছাড়ার পর মাঝপথে আটকে এক্সপ্রেস-সহ একাধিক লোকাল ট্রেন (Local Train)। বিপাকে দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া-খড়গপুর শাখার যাত্রীরা। সন্ধে সাড়ে ছ’টা নাগাদ সমস্যা মেটে। গন্তব্যের উদ্দেশে রওনা দেয় ট্রেনগুলি। স্বস্তিতে যাত্রীরা।

Advertisement

শনিবার বিকেল সাড়ে চারটে নাগাদ হাওড়ার কারশেডের পেরিয়ে টিকিয়া পাড়ার কাছে ওভারহেডের তার ছিঁড়ে বিপত্তি বাঁধে। পুরুলিয়া এক্সপ্রেস-সহ একাধিক লোকাল ট্রেন হাওড়া স্টেশন ছাড়ার পরই আটকে যায়। ফলে ওই শাখায় পরপর দাঁড়িয়ে পড়ে একাধিক ট্রেন।

[আরও পড়ুন: বিশেষ কারণে নবান্নে আসছেন না অমিত শাহ, স্থগিত পূর্বাঞ্চলীয় নিরাপত্তা পরিষদের বৈঠক]

সাড়ে ছ’টা পর্যন্ত অর্থাৎ প্রায় দু’ঘণ্টা স্তব্ধ ছিল হাওড়া-খড়গপুর শাখায় ট্রেন চলাচল। হাওড়া থেকে যেমন ট্রেন খড়গপুরের দিকে যেতে পারছিল না তেমনই উলটো দিক থেকেও আসতে পারছিল না ট্রেন। অর্থাৎ আপ ও ডাউন লাইনে ট্রেন চলাচল সম্পূর্ণ বন্ধ ছিল। যার জেরে বিপাকে পড়েন অফিস ফেরত যাত্রী-সহ পর্যটকরা। 

তার ছেঁড়ার পর একঘণ্টার বেশি সময় পেরিয়ে গেলেও এখনও তারের মেরামতি হয়নি। রেলের লিগ্যাল ও টেলি কমিউনিকেশেন বিভাগের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে মেরামতির কাজ শুরু করেন। সন্ধে সাড়ে ছ’টা নাগাদ তার জোড়ার কাজ শেষ হয়। ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিস্থিতি। শুরু হয়েছে ট্রেন চলাচল।

[আরও পড়ুন: গার্ডেনরিচের ব্যবসায়ী আমিরের ৭০০ কোটি ক্রিপ্টোকারেন্সির সন্ধান, চাঞ্চল্যকর তথ্য ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement