shono
Advertisement

শিয়ালদহ মেন লাইনে বাতিল বহু ট্রেন, দেরিতে চলছে লোকাল, চূড়ান্ত ভোগান্তি যাত্রীদের

কাজে বেরিয়ে সমস্যায় পড়তে হয়েছে যাত্রীদের।
Posted: 12:36 PM Mar 11, 2023Updated: 04:22 PM Mar 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকাল থেকে শিয়ালদহ মেন লাইনের ট্রেন চলাচল ব্যাহত হওয়ায় চূড়ান্ত ভোগান্তির মুখে পড়লেন যাত্রীরা। গন্তব্যে পৌঁছতে অনেকটাই দেরি হয়ে যাওয়ায় বেশ বিরক্ত নিত্যযাত্রীরা।

Advertisement

জানা গিয়েছে, শিয়ালদহ মেন শাখায় (Sealdah Main Line) নৈহাটি ও কল্যাণী স্টেশনের মধ্যে নন-ইন্টারলকিংয়ের কাজ চলছে। যে কারণে শুক্রবার রাত থেকেই ট্রেন চলাচল ব্যাহত। শনিবারও বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। এই কাজের জন্যই দেরিতে চলছে বেশিরভাগ লোকাল ট্রেন। ১৪ মার্চ পর্যন্ত চলবে কাজ। ফলে আগামী তিনদিনও সমস্যায় পড়তে হবে যাত্রীদের। 

[আরও পড়ুন: ওভারড্রাফট কাণ্ডে নথি তলব, রাজ্য বিজেপির ব্যাংক অ্যাকাউন্ট বন্ধের হুঁশিয়ারি]

এদিন সকাল থেকে চাকরি-ব্যবসা-সহ নানা কাজে শিয়ালদহে আসতে হচ্ছে যাত্রীদের। কিন্তু নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছতে পারছেন না তাঁরা। তাঁদের অভিযোগ, প্রায় প্রতিটি ট্রেনই ২০-২৫ মিনিট দেরিতে চলছে। একাধিক স্টেশনে দীর্ঘক্ষণ ধরে দাঁড়িয়ে থাকছে ট্রেন। এমনিতেই বেশ কিছু ট্রেন বাতিল, তার উপর বাকি লোকালগুলি দেরিতে চলছে। আবার কখন কোন ট্রেন ছাড়বে, তার ঘোষণাও সঠিক ভাবে করা হচ্ছে না বলে অভিযোগ।

যাত্রীদের হয়রানির কথা মেনে নিয়ে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানান, নন-ইন্টারলকিংয়ের কাজ চলছে। এর জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মাঝের সময়টা বেছে নেওয়া হয়েছে। যাতে পড়ুয়াদের কোনও সমস্যা না হয়। তাছাড়া সপ্তাহান্তে ভিড় তুলনামূলক কম হয়। আজ নয়তো কাল, কাজটা করতেই হত। যাত্রীদের সামান্য সমস্যা হবে ঠিকই। তবে ভবিষ্যতে সুবিধাই হবে।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীর সঙ্গে মেয়ের প্রেমে আপত্তি, বাড়িতে ঢুকে প্রেমিককে পিটিয়ে খুন!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement