ক্লাবের পার্টিতে মাদক! তিলজলা থেকে ২৪৫ গ্রাম ট্যাবলেট-সহ গ্রেপ্তার দুই

03:02 PM Jun 23, 2022 |
Advertisement

অর্ণব আইচ: ক্লাবের পার্টিতে গুচ্ছ গুচ্ছ মাদক নিয়ে যাওয়া হয়েছে। খাস কলকাতায় এহেন পার্টির খবর গোপন সূত্রে পেয়েছিল কলকাতা পুলিশের এসটিএফ (STF)। তারপর আর অ্যাকশন নিতে দেরি হয়নি এক মুহূর্তও। বুধবার রাতের দিকে তিলজলার একটি ক্লাবে অভিযান চালিয়ে মাদক (Drug)-সমেত দু’জনকে গ্রেপ্তার করলেন স্পেশ্যাল টাস্ক ফোর্সের আধিকারিকরা। আজ তাদের NDPS আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নিতে চায় পুলিশ।

Advertisement

ধৃত আর্যমান পোদ্দার।

এসটিএফ সূত্রে খবর, মাদক কেনাবেচা চলছিল তিলজলার একটি ক্লাবে। গ্রেপ্তার করা হয়েছে বিকাশ তিওয়ারি ও আর্যমান পোদ্দারকে। জানা গিয়েছে, বুধবার রাত ১০ টা ১০ নাগাদ এই দুই যুবককে একটি প্লাস্টিকের প্যাকেটে করে কিছু দেওয়ানেওয়া করতে দেখা যায়। তাতেই সন্দেহ হয় পুলিশের। এরপর এসটিএফ আধিকারিকরা অভিযান চালান ৬এ, তিলজলা রোডের (Tiljala Road) ক্লাবটিতে। উদ্ধার হয় ২৪৫ গ্রাম ওজনের ট্যাবলেট। তা বাজেয়াপ্ত করা হয়েছে। সেসবই নিষিদ্ধ মাদক বলে জানতে পারে পুলিশ। মাদক কেনাবেচায় জড়িত ২ যুবককে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তারা যথাযথ উত্তর দিতে পারেনি বলেই দাবি তদন্তকারীদের। এরপরই বিকাশ ও আর্যমানকে গ্রেপ্তার করা হয়।

ধৃত বিকাশ তিওয়ারি

[আরও পড়ুন: বন্যা নিয়ে ভ্রূক্ষেপ নেই, শিব সেনা বিধায়কদের আপ্যায়ণে ব্যস্ত অসম সরকার! পথে নেমে বিক্ষোভ তৃণমূলের]

NDPS অর্থাৎ মাদক বিরোধী আইন অনুযায়ী তিনটি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে এসটিএফ সূত্রে খবর। আজ ধৃতদের মাদক আদালত অর্থাৎ বিচার ভবনে তোলা হবে। তারা পাচারকারী বলে মনে করছেন তদন্তকারীরা। এখন তাদের এই পাচারের জাল কতদূর বিস্তৃত, এর নেপথ্যে আরও কে রয়েছে, বিকাশ ও আর্যমানকে জিজ্ঞাসাবাদ করে সেসব জানার চেষ্টা করছেন তাঁরা।

Advertising
Advertising

[আরও পড়ুন: লেভি কম দিতে আয় গোপন করছেন সিপিএম সদস্যরা, রিপোর্ট পেয়ে কঠোর আলিমুদ্দিন]

Advertisement
Next