shono
Advertisement
CV Ananda Bose

'রাজভবনে দিদিগিরি সহ্য করব না', মুখ্যমন্ত্রীর নাম নিয়ে বিস্ফোরক রাজ্যপাল

Published By: Paramita PaulPosted: 07:04 PM May 06, 2024Updated: 08:51 PM May 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ ঘিরে রাজ্য-রাজ্যপালের দ্বন্দ্ব তুঙ্গে। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে বিস্ফোরক সি ভি আনন্দ বোস। রাজ্যের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে কুৎসিত রাজনীতি করার অভিযোগ আনলেন তিনি। সাফ জানিয়ে দিলেন, রাজভবনে 'দিদিগিরি' তিনি সহ্য করবেন না।

Advertisement

সোমবার সন্ধেয় কলকাতায় ফেরেন সি ভি আনন্দ বোস। ফিরেই বিস্ফোরক দাবি করলেন তিনি। রাজ্যপালের কথায়, "কুৎসিত রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঈশ্বরকে বলব ওঁকে রক্ষা করুন। তবে ঈশ্বরের জন্যও এটা খুব কঠিন কাজ।" এর পরই তাঁর বিস্ফোরক দাবি, "রাজভবনে দিদিগিরি সহ্য করব না।"

[আরও পড়ুন: যত প্রয়োজন, তত সংরক্ষণ! ভোটপ্রচারে ৫০ শতাংশের সীমা ছাড়ানোর ঘোষণা রাহুলের]

প্রসঙ্গত, রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মী বৃহস্পতিবার বোমা ফাটান। দাবি করেন, রাজ্যপাল বোস তাঁর দুবার শ্লীলতাহানি করেন। হেয়ার স্ট্রিট থানায় অভিযোগও দায়ের করেন। যদিও অভিযোগ খারিজ করে দেন সি ভি আনন্দ বোস। এই ঘটনার নেপথ্যে রাজনৈতিক যোগসাজশ রয়েছে বলেই মনে করছেন তিনি। আর তার পরই রাজভবনের তরফে বিবৃতি জারি করা হয়। এর পর রাজভবনে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। এমনকী ভোটের সময় পুলিশ রাজভবনে প্রবেশের ক্ষেত্রেও নিষেধাজ্ঞা জারি হয়।

ইতিমধ্যে বিশেষ তদন্তকারী দল গঠন করেছে কলকাতা পুলিশ। সেই প্রসঙ্গে ফের একবার বিবৃতি জারি করলেন রাজ্যপাল। কোনও সাংবিধানিক প্রধানের বিরুদ্ধে তদন্ত করার এক্তিয়ার পুলিশের নেই বলেই বিবৃতি উল্লেখ করা হয়েছে। রাজভবনের সঙ্গে যুক্ত কেউ এই ইস্যুতে বক্তব্য রাখতে পারেন না বলেও জানিয়েছেন রাজ্যপাল বোস। এর পরই সংবাদমাধ্যমের সামনে বোমা ফাটালেন তিনি। 

[আরও পড়ুন: ধর্ষণের মিথ্যে মামলায় ৪ বছর জেলবন্দি! যুবককে মুক্তি দিয়ে তরুণীকেই হাজতে পাঠাল আদালত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজভবনে শ্লীলতাহানির অভিযোগ ঘিরে রাজ্য-রাজ্যপালের দ্বন্দ্ব তুঙ্গে।
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে বিস্ফোরক সি ভি আনন্দ বোস।
  • রাজ্যের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে কুৎসিত রাজনীতি করার অভিযোগ আনলেন তিনি।
Advertisement