shono
Advertisement
WBBSE Madhyamik Result 2024

মাধ্যমিকে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের জয়জয়কার, মেধাতালিকায় ৬ পড়ুয়া

কৃতীরা সকলেই জানিয়েছে তাঁদের এই সাফল্যের চাবিকাঠি শৃঙ্খলা।
Posted: 04:23 PM May 02, 2024Updated: 04:41 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রকাশিত হয়েছে চলতি বছরের মাধ্যমিকের (Madhyamik 2024) ফল। প্রথম দশে নাম রয়েছে মোট ৫৭ ছাত্র-ছাত্রীর। তার মধ্যে ৬ জনই নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের। কৃতীরা সকলেই জানিয়েছে তাদের এই সাফল্যের চাবিকাঠি শৃঙ্খলা।

Advertisement

মাধ্যমিকের মেধাতালিকায় তৃতীয় স্থানে রয়েছে নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের নৈঋতরঞ্জন পাল। তার প্রাপ্ত নম্বর ৬৯১। ষষ্ঠস্থানে অলিভ গায়েন। সে পেয়েছে ৬৮৮। সপ্তম হয়েছে আলেখ্য মাইতি। তার প্রাপ্ত নম্বর ৬৮৭। রামকৃষ্ণ মিশনের ২ ছাত্র রয়েছে নবম স্থানে। তারা ঋতব্রত নাথ ও ঋত্বিক দত্ত। প্রাপ্ত নম্বর ৬৮৫। ৬৮৪ পেয়ে দশম হয়েছে শুভ্রকান্তি জানা।

[আরও পড়ুন: হাওড়ার বাঁকড়ায় পঞ্চায়েত অফিসে এলোপাথাড়ি গুলি, অল্পের জন্য প্রাণে রক্ষা প্রধানের, এলাকায় RAF]

এদিন ফলপ্রকাশের পরই রামকৃষ্ণ মিশনের তরফে সাংবাদিক বৈঠক করেন স্বামী ইষ্টেশানন্দ। প্রতিবারের মতো এবারের ফল নিয়েও অত্যন্ত আপ্লুত তিনি। পড়ুয়াদের শুভেচ্ছা জানান তিনি। তাঁর কথায়, রামকৃষ্ণ মিশনের পরিবেশই ছাত্রদের সাফল্যের অন্যতম কারণ। মিশনের পরিবেশ ছাত্রদের মনসংযোগ করতে সহায়তা করে বলেই জানান তিনি। কৃতীরা ছাত্ররা জানায় তাঁদের সাফল্যের পিছনে শৃঙ্খলাপরায়ণ জীবন।

প্রসঙ্গত, এবার প্রথম দশে ৫৭ জন। তার মধ্যে দক্ষিণ ২৪ পরগনার ৮ জন। দক্ষিণ দিনাজপুরের ৭ জন। পূর্ব বর্ধমান ও পূর্ব মেদিনীপুরের ৭ জন করে। মালদহ, পশ্চিম মেদিনীপুর ও বাঁকুড়ার ৪ জন করে। বীরভূমের ৩ জন। কোচবিহার, উত্তর ২৪ পরগনা, হুগলি ও নদিয়া থেকে ২ জন। ঝাড়গ্রাম, উত্তর দিনাজপুর, পুরুলিয়া ও কলকাতা থেকে ১ জন করে।  

[আরও পড়ুন: Madhyamik Result 2024: প্রথম দশে ৫৭ জন, একনজরে দেখে নিন পূর্ণাঙ্গ মেধাতালিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রকাশিত হয়েছে চলতি বছরের মাধ্যমিকের ফল। প্রথম দশে নাম রয়েছে মোট ৫৭ ছাত্র-ছাত্রীর। তার মধ্যে ৬ জনই নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের।
  • তার মধ্যে ৬ জনই নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের।
  • কৃতীরা সকলেই জানিয়েছে তাঁদের এই সাফল্যের চাবিকাঠি শৃঙ্খলা।
Advertisement