shono
Advertisement

Jyotipriya Mallick: আজই নিজেকে নির্দোষ প্রমাণ করবেন জ্যোতিপ্রিয়! কীভাবে? জোর জল্পনা

'ভালো নেই', সিজিও থেকে বেরিয়ে দাবি 'নির্দোষ' জ্যোতিপ্রিয়র।
Posted: 12:49 PM Nov 06, 2023Updated: 04:15 PM Nov 06, 2023

বিধান নস্কর, সল্টলেক: গ্রেপ্তারির পর থেকে নিজেকে বারবার নির্দোষ দাবি করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। খুব শীঘ্রই তাঁর বন্দিদশা ঘুচবে বলেও আত্মবিশ্বাসী তিনি। সোমবার আদালতে কি সত্যিই জামিন পাবেন প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী? নিজেকে নির্দোষ প্রমাণে আদালতের সামনে কোন তথ্য তুলে ধরবেন? শুরু জোর জল্পনা।

Advertisement

গত মাসের শেষের দিকে রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার হন জ্যোতিপ্রিয় মল্লিক। সোমবারই ইডি হেফাজত শেষ তাঁর। আলিপুর কম্যান্ড হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার পর আদালতে পেশ করা হবে মন্ত্রীকে। সিজিও কমপ্লেক্স থেকে বেরনোর সময় মুখ খোলেন জ্যোতিপ্রিয়। বলেন, “ভালো নেই আমি। যা করেছে এরা অন্যায়, অনৈতিক কাজ করেছে।”  মুক্তির বিষয়ে প্রায় একশো শতাংশ আত্মবিশ্বাসের সুর তাঁর গলায়। বলেন, “কোর্ট আমাকে নিশ্চয়ই মুক্তি দেবে।” নিজেকে আরও একবার নির্দোষ দাবি করে বলেন,  “আমি নির্দোষ। আমি নির্দোষ। আমি নির্দোষ।”

[আরও পড়ুন: বিশ্বকাপ চলাকালীন জুয়াচক্রের হদিশ, কলকাতার একাধিক জায়গা থেকে গ্রেপ্তার ৫]

রেশন দুর্নীতি মামলায় প্রথম গ্রেপ্তার হন ব্যবসায়ী বাকিবুর রহমান। সূত্রের খবর, তাঁকে জেরা করেই জ্যোতিপ্রিয় মল্লিকের নাম সামনে আসে। সেই তথ্যের ভিত্তিতেই ইডি তাঁকে গ্রেপ্তার করে বলেই দাবি।  ইডি সূত্রে খবর, তাঁকে জেরা করে নানা তথ্য তদন্তকারীদের হাতে এসেছে। আগামী সাতদিন হেফাজতে নিয়ে জ্যোতিপ্রিয়কে আরও জেরা করতে চায় ইডি। আদালতে ফের হেফাজত বৃদ্ধির দাবি জানাবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: একের পর এক গাড়িতে ধাক্কা বাসের, বেহালায় ভয়াবহ পথ দুর্ঘটনায় জখম ১]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement