shono
Advertisement
C V Ananda Bose

রাজ্যপাল বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ, হেয়ার স্ট্রিট থানায় নির্যাতিতা

Published By: Sayani SenPosted: 08:00 PM May 02, 2024Updated: 08:47 PM May 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। ভোটের মুখে রাজ্যের সাংবিধানিক প্রধানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ। রাজভবনের এক অস্থায়ী মহিলা কর্মচারী এমন নজিরবিহীন অভিযোগ করেছেন। জানা গিয়েছে, হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছেন নির্যাতিতা। এই ঘটনার তীব্র সমালোচনায় সরব তৃণমূল।

Advertisement

জানা গিয়েছে, ওই মহিলা রাজভবনের অস্থায়ী কর্মী। অভিযোগ, সেই সুযোগে তাঁকে কুপ্রস্তাব দেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Ananda Bose)। কমপক্ষে দুবার তাঁর শ্লীলতাহানি করা হয় বলেই দাবি নির্যাতিতার। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে কর্মরত পুলিশদের কাছে ছুটে যান ওই মহিলা। কাঁদতে কাঁদতে শ্লীলতাহানির অভিযোগ করেন। এর পর তাঁকে হেয়ার স্ট্রিট থানায় পাঠানো হয়। ডিসি সেন্ট্রালের সামনে গোটা ঘটনা জানান বলেই পুলিশ সূত্রে খবর। এই ঘটনা প্রসঙ্গে যদিও রাজভবনের তরফে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: জীবনে কোনওদিন দ্বিতীয় হয়নি, মাধ্যমিকে কোন স্থানে হুগলির ‘বিস্ময় বালক’ তপজ্যোতি?]

বলে রাখা ভালো, শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলায় তিনটি নির্বাচনী জনসভা রয়েছে। তার আগে বৃহস্পতিবার রাতেই কলকাতায় পৌঁছনোর কথা তাঁর। রাজভবনেই রাত্রিবাস করার কথা প্রধানমন্ত্রীর। তার আগে এমন নজিরবিহীন অভিযোগকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই গোটা রাজ্য রাজনীতিতে জোর চাপানউতোর। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, "নারী নির্যাতনের অভিযোগ উঠছে রাজ্যপালের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগপত্র জমা দিতে গিয়েছেন এক মহিলা। এ কী ধরনের ঘটনা ঘটছে? যে রাজ্যপাল বলেন পিসরুম করছেন। সকলের অভিযোগ শুনবেন। অভিযোগের নিষ্পত্তি করবেন। পিসরুম কি আসলে নারী সম্মানের পিস হাভেন হয়ে গিয়েছে? যেখানে বারবার প্রধানমন্ত্রী নারীশক্তির কথা বলছেন সেখানে রাজ্যপাল নারীর অপমান, অসম্মান করছেন?" এদিকে, এই অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকেই রাজভবনের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে।

[আরও পড়ুন: সৌমেন্দেুর মনোনয়নে বাধার মুখে শিশির! কাঁথির ডিএম অফিসের সামনে উত্তেজনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাজ্যের সাংবিধানিক প্রধানের বিরুদ্ধে উঠল শ্লীলতাহানির অভিযোগ।
  • রাজ্যভবনের এক অস্থায়ী মহিলা কর্মচারী এমন নজিরবিহীন অভিযোগ করেছেন।
  • জানা গিয়েছে, হেয়ার স্ট্রিট থানায় অভিযোগ দায়ের করতে গিয়েছেন নির্যাতিতা।
Advertisement