shono
Advertisement
L K Advani

ফের হাসপাতালে অসুস্থ আডবানী, চিকিৎসায় মেডিক্যাল টিম গঠন

নিউরোলজিস্ট ডাক্তার বিনীত সুরির অধীনে চিকিৎসাধীন আডবানী।
Published By: Amit Kumar DasPosted: 03:55 PM Aug 06, 2024Updated: 08:19 PM Aug 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শারীরিক অবস্থা খুব একটা ভালো নয় নবতিপর বিজেপি নেতা লালকৃষ্ণ আডবানীর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত অসুখে ভুগছেন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার ফের তাঁকে ভর্তি করা হল দিল্লির এক বেসরকারি হাসপাতালে। যদিও বর্তমানে তিনি কিছুটা স্থিতিশীল বলে জানা গিয়েছে। তাঁর চিকিৎসায় গঠন করা হয়েছে মেডিক্যাল টিম।

Advertisement

সূত্রের খবর, এদিন হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি আডবানীকে ভর্তি করা হয় দিল্লির অ্যাপলো হাসপাতালে। নিউরোলজিস্ট ডাক্তার বিনীত সুরির অধীনে চিকিৎসাধীন ৯৬ বছর বয়সি দেশের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী। ইউরোলজিস্ট, হৃদরোগ বিশেষজ্ঞ, জেরিয়াট্রিকস মেডিসিন-সহ একাধিক বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত হয়েছে মেডিক্যাল টিম। কিন্তু ঠিক কী ধরণের অসুস্থতায় ভুগছেন তিনি, সেই নিয়ে হাসপাতাল সূত্রে কিছুই জানানো হয়নি। যদিও বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছেন বলে জানা যাচ্ছে চিকিৎসকদের তরফে।

[আরও পড়ুন: আক্রান্ত সংখ্যালঘুদের নিয়ে উদ্বিগ্ন, বাংলাদেশে আটকে ১৯ হাজার ভারতীয়, সংসদে জয়শংকর]

গত মাসে শারীরিক অসুস্থতার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল লালকৃষ্ণ আডবানীকে। তবে কিছুদিন চিকিৎসাধীন থাকার পর হাসপাতালে থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তার কিছুদিন আগেও অসুস্থ হয়ে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হতে হয়েছিল একদা বিজেপির অন্যতম এই স্তম্ভকে। এক রাত সেখানে ভর্তি থাকার পর ছুটি দেওয়া হয় আডবানীকে।

উল্লেখ্য, চলতি বছরের শুরু থেকেই বার বার অসুস্থ হতে দেখা গিয়েছে আডবানীকে। তাঁর শারীরিক অবস্থার কথা ভেবেই বাসভবনে গিয়ে তাঁর হাতে ভারতরত্ন সম্মান তুলে দেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু-সহ অন্যরা। লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর আডবানীর বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শারীরিক অবস্থার অবনতি হওয়ায় মঙ্গলবার হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আডবানী।
  • নিউরোলজিস্ট ডাক্তার বিনীত সুরির অধীনে চিকিৎসাধীন ৯৬ বছর বয়সি দেশের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী।
  • একাধিক বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে গঠিত হয়েছে মেডিক্যাল টিম।
Advertisement