shono
Advertisement

বন্ধ হচ্ছে LIC! সোশ্যাল মিডিয়ার গুঞ্জন নিয়ে কী বলছে কর্তৃপক্ষ?

২০১৮-১৯ অর্থবর্ষে গ্রাহকদের সবচেয়ে বেশি বোনাস দিয়েছে এলআইসি৷ The post বন্ধ হচ্ছে LIC! সোশ্যাল মিডিয়ার গুঞ্জন নিয়ে কী বলছে কর্তৃপক্ষ? appeared first on Sangbad Pratidin.
Posted: 12:21 PM Oct 12, 2019Updated: 12:22 PM Oct 12, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যি কি বন্ধ হয়ে যাচ্ছে এলআইসি? দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এমনই কথা। অনেকেই রীতিমতো এলআইসি বন্ধের চিন্তায় আশঙ্কার প্রহর গুনতে থাকেন। তাঁদের জন্য অবশেষে অভয়বাণী শোনাল কর্তৃপক্ষ। ভাইরাল এই খবরের কোনও সত্যতা নেই বলেই দাবি এলআইসি-র।

Advertisement

[আরও পড়ুন: ‘বামেদের সঙ্গে যৌথ আন্দোলন করুন’, প্রদেশ কংগ্রেস নেতাদের নির্দেশ সোনিয়ার]

শেষ জীবনকে সুরক্ষিত রাখতে এলআইসি-র উপর ভরসা করেন বহু মানুষ। তাই দিন যত যাচ্ছে ততই লাফিয়ে লাফিয়ে বাড়ছে গ্রাহকের সংখ্যা। কিন্তু আচমকাই গ্রাহকদের মাথায় প্রায় আকাশ ভেঙে পড়েছিল। কারণ, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটি খবর। যাতে উল্লেখ করা হয় যে LIC-র অর্থনৈতিক পরিস্থিতি এতটাই খারাপ যে তা ডুবতে বসেছে। তবে কি বিমার মেয়াদ শেষের আগেই মার যাবে গচ্ছিত টাকা? ভবিষ্যতের কথা ভেবে যেটুকু সঞ্চয় করা হয়েছে, তা কি আর কোনও কাজেই লাগবে না? এমন নানা প্রশ্ন ঘুরপাক খেতে থাকে গ্রাহকদের মনে।

তবে বুধবার ভারতীয় জীবন বিমা সংস্থার তরফে বিবৃতি জারি করা হয়। তাতেই স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে, এই সমস্ত খবরের কোনও সত্যতা নেই। এলআইসিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে সমস্ত খবর ছড়িয়েছে তা ভুয়ো। সংস্থার তরফে আরও জানানো হয়েছে, পলিসি হোল্ডারদের টাকা সম্পূর্ণ সুরক্ষিত রয়েছে। এখানে যারা টাকা বিনিময় করেছেন তাদের টাকা নষ্ট হওয়ার কোনও সম্ভাবনা নেই৷ প্রতিটি গ্রাহক যে যে স্কিমে টাকা জমা রেখেছেন, নির্দিষ্ট সময়ের পর সেই টাকা তাঁরা ফেরত পাবেন।

[আরও পড়ুন: জিনপিংয়ের মন জয় মোদির, তবে কাশ্মীর কাঁটায় বিদ্ধ হতে পারে ‘ইনফরমাল সামিট’]

সংস্থার তরফে আরও দাবি করা হয়, ২০১৮-১৯ অর্থবর্ষে গ্রাহকদের সবচেয়ে বেশি প্রায় ৫০ হাজার কোটি টাকার বোনাস দিয়েছে এলআইসি৷ পলিসি মার্কেটে তাদের শেয়ার ৩১ অগাস্ট পর্যন্ত ৭২.৮৪ থেকে বেড়ে ৭৩.০৬ শতাংশ হয়েছে৷ এলআইসি-র এই বিবৃতির পরই যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন গ্রাহকরা।

The post বন্ধ হচ্ছে LIC! সোশ্যাল মিডিয়ার গুঞ্জন নিয়ে কী বলছে কর্তৃপক্ষ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement