shono
Advertisement

স্বাধীনতা দিবসের আগে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির Amazon, জলের দরে মিলবে গ্যাজেটস!

বাড়তি ছাড় পাবেন প্রাইম মেম্বাররা।
Posted: 10:30 AM Aug 03, 2023Updated: 10:37 AM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের দু-একটি নির্দিষ্ট সময়ে গ্রাহকদের জন্য প্রচুর ছাড় নিয়ে হাজির হয় ই-কমার্স সংস্থা আমাজন। তার মধ্যে একটি হল স্বাধীনতা দিবস। তাই অনেকেই কিছু কেনাকাটা করার থাকলে অপেক্ষা করেন এই সময়ের জন্য। সেই অপেক্ষার অবসান, গ্রাহকদের জন্য সুখবর। আগামিকাল অর্থাৎ ৪ আগস্ট থেকে আমাজনে শুরু হচ্ছে গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল। কিন্তু কতদিন চলবে?

Advertisement

আমাজনের তরফে জানানো হয়েছে ভারতীয় সময় অনুযায়ী ৪ আগস্ট শুরু হবে গ্রেট ফ্রিডম ফেস্টিভ্যাল সেল। চলবে ৮ তারিখ পর্যন্ত। তবে আমাজনের প্রাইম কাস্টমারদের জন্য ৩ তারিখ দুপুর ১২ টায় শুরু হয়ে যাবে এই সেল। স্বাভাবিকভাবেই কাউন্টডাউন শুরু করেছেন সকলেই। কারণ, এখন বাজার গিয়ে কেনাকাটা অধিকাংশেরই না পসন্দ। সকলেই চেষ্টা করেন বাড়িতে বসেই প্রয়োজনীয় জিনিস হাতের নাগালে পেতে। তাঁর আগে জেনে নিন কোন কোন জিনিসে থাকবে ছাড়? সংস্থা সূত্রে খবর, মোটের উপর সমস্ত সামগ্রীর উপরই ছাড় থাকবে কমবেশি। তবে যাদের এরমধ্যে মোবাইল, ল্যাপটপ বা কোনও গ্যাজেটস কেনার আছে তাঁদের জন্য সুবর্ণ সুযোগ। অনেকটা ছাড় পাবেন ইলেকট্রনিক জিনিসে।

[আরও পড়ুন: এবার থেকে অনলাইন গেম, বিজ্ঞাপন তথ্য ও সম্প্রচার মন্ত্রকের অধীনে, বিজ্ঞপ্তি কেন্দ্রের]

জানা গিয়েছে, স্যামসাং, ওয়ান প্লাস, ওপ্পো-সহ বিভিন্ন কোম্পানির ফোনে থাকছে ছাড়। সেই সঙ্গে এসবিআই ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। তাহলে আর দেরি কেন? চটপট নিজের পছন্দের জিনিসটা বেছে নিন।

[আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ইউজাররা সাবধান! ভুয়ো অ্যাপ বানিয়ে WhatsApp থেকে তথ্য হাতাচ্ছে হ্যাকাররা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement