shono
Advertisement

প্রাইম ডে সেলের আগেই দুর্দান্ত অফার, অর্ধেক খরচে দেখা যাবে আমাজন প্রাইম!

জেনে নিন কোন প্ল্যানে কী অফার রয়েছে?
Posted: 09:35 PM Jul 03, 2023Updated: 09:35 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই প্রাইম ডে সেল। আমাজন শপিং সাইট থেকে এই সময় সস্তায় কিনে নিতে পারবেন প্রয়োজনীয় সামগ্রী। শুধু তাই নয়, আমাজন প্রাইম মেম্বাররাও পেয়ে যাবেন আকর্ষণীয় ছাড়। ৫০ শতাংশ ক্যাশব্যাক অফার ঘোষণা করল মার্কিন ই-কমার্স সংস্থাটি।

Advertisement

আগামী ১৫ জুলাই শুরু আমাজন প্রাইম ডে সেল (Amazon Prime Day Sale)। চলবে ১৬ জুলাই পর্যন্ত। আর এই সময় যদি আমাজন প্রাইমের মেম্বারশিপ নিতে চান, তাহলে পেয়ে যাবেন অত্যন্ত সস্তায়। বিষয়টা তাহলে একটু বিস্তারিত বলা যাক। আসলে প্রাইম ডে সেল শুরুর খানিক আগে থেকেই আমাজন প্রাইম সাবস্ক্রাইব করলে অনেক কম দামে প্ল্যান কেনা যাবে। যেমন ২৯৯ টাকার মাসিক প্ল্যানটি কিনলে ১৫০ টাকা ক্যাশব্য়াক অফার পাবেন। আবার বার্ষিক ১৪৯৯ টাকার সাবস্ক্রিপশন প্ল্যানটিতে ৭৫০ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন। অর্থাৎ কার্যত অর্ধেক খরচেই আমাজন প্রাইমের সমস্ত প্রোগ্রাম উপভোগ করতে পারবেন আপনি।

[আরও পড়ুন: Panchayat Election 2023: ছিল ১০০, হল ৫ হাজার! একলাফে বাড়ল স্পর্শকাতর বুথের সংখ্যা]

তবে সকলের জন্য এই অফার নয়। আমাজনের তরফে বলা হয়েছে, ১৮ থেকে ২৪ বছর বয়সিরাই এই বিশেষ অফারটি পাবেন। আপনাকে সমস্ত পরিচয়পত্র দিয়ে প্রমাণ করতে হবে যে আপনি এই মেম্বারশিপ অফারের যোগ্য। সেই সঙ্গে আর একটা বিষয়ও মাথায় রাখতে হবে। ক্যাশব্যাক অফারটি আপনার আমাজন পে ব্যালেন্সে যুক্ত হবে। অর্থাৎ এটি সরাসরি আপনি হাতে পাবেন না।

তবে এই মেম্বারশিপ থাকলে বেশ কিছু সুবিধা পাবেন। যেমন কোনও ডেলিভারি চার্জ দিতে হয় না ক্রেতাকে। আবার দ্রুত ডেলিভারিও পেয়ে যাবেন। এছাড়াও আমাজন প্রাইম ভিডিওতে সিনেমা, টিভি শো ও অন্য নানা প্রোগ্রাম দেখতে পাবেন। তাহলে আর দেরি কেন, চোখ রাখুন আমাজন অ্যাপের দিকে।

[আরও পড়ুন: প্রফুল প্যাটেল, সুনীল তটকরেকে বহিষ্কার করলেন শরদ পওয়ার, পালটা পদক্ষেপ অজিতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement